ঢাকাSaturday , 27 November 2021
  1. আইন ও অপরাধ
  2. আতাইকুলা
  3. আন্তর্জাতিক
  4. উত্তরবঙ্গ প্রতিদিন
  5. কোভিড-১৯
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জবস
  9. জাতীয়
  10. টপ নিউজ
  11. তথ্য প্রযুক্তি
  12. ধর্ম ও জীবন
  13. পাবনার সংবাদ
  14. বিনোদন
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

ভাঁড়ারা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদের  মতবিনিময় সভা

ডেস্ক রিপোর্ট
November 27, 2021 9:34 am
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবনা সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আসন্ন নির্বাচনে  স্বতন্ত্র প্রার্থী হিসেবে সুলতান মাহমুদের বিশাল নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার( ২৬ নভেম্বর) সন্ধায় ভাউডাঙ্গা কালুরপাড়া  সরকারি প্রাইমারি স্কুল মাঠে গ্রাম প্রধানদের নিয়ে মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ভাঁড়ারা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদ।

এসময় গ্রাম প্রধানরা নিজেদের মতামত ব্যাক্ত করে বক্তব্য দেন।  সভায় গ্রাম প্রধানরা বলেন, আমরা দৈর্ঘ্য ২০ বছর ধরে এলাকায় একজন চেয়ারম্যানের নির্বাচন করে আসছি। জনগণের সাথে আলোচনা না করেই স্বেচ্ছাচারিতার মাধ্যমে ইউনিয়নটাকে পরিচালনা করেছে। উন্নয়নের ছোঁয়া লাগেনি। নিজ লোকদের মাধ্যমে ইচ্ছামত কাজ পরিচালনা করে আসছে। নিজে ইউনিয়নে অবস্থান করেন না। ক্যাডার বাহিনী দিয়ে সব কিছু নিয়ন্ত্রণ করে আসছে।

তার সমর্থক ছাড়া কাউকে কার্ডসহ জন্মনিবন্ধন পর্যন্ত করে দেইনি। এলাকায় নিজ রাজত্ব কায়েম করেছে।  সে এখন জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। আমরা এখন গ্রামবাসী এর পরিবর্তন চাই। তাই সুলতানের পক্ষে একমত হয়ে তার নির্বাচন করব।

স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদ বলেন, আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে ইউনিয়নটাকে সন্ত্রাসীদের দখল থেকে মুক্ত করবে। ইউনিয়নের মানুষ একঘেয়েমি থেকে মুক্তি চায়। বিপুল ভোটে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবে।

পুলিশ প্রশাসন সেদিন নিরপেক্ষ ভূমিকা পালন করলে জনগণ ভোটের মাঠে আসতে পারলে ইনশাআল্লাহ আমি বিজয় লাভ করব।

 

এসময় আরও উপস্থিত ছিলেন, ভাড়ারা ৪/৫/৬ আ.লীগের সভাপতি সিফাত আলী বিশ্বাস,  ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, ভাড়ারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সবুজ মাহমুদ, আক্কাস আলী শেখ, সুবহান সরদার, আলাউদ্দিন নাসির উদ্দিন, আবুল কালাম আজাদ, শাহজাহান আলী মোল্লা, রাজ্জাক আলী, রাকিবুল ইসলামসহ ইউনিয়নের আওয়ামী লীগ ছাত্রলীগ সহ সর্বস্তরের জনগণ।

প্রসঙ্গত : আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে পাবনা সদরের ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

ব্রেকিং নিউজ
x