ঢাকাFriday , 19 November 2021
  1. আইন ও অপরাধ
  2. আতাইকুলা
  3. আন্তর্জাতিক
  4. উত্তরবঙ্গ প্রতিদিন
  5. কোভিড-১৯
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জবস
  9. জাতীয়
  10. টপ নিউজ
  11. তথ্য প্রযুক্তি
  12. ধর্ম ও জীবন
  13. পাবনার সংবাদ
  14. বিনোদন
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

পাবনা আইডিয়াল নার্সিং কলেজে সরকারি চাকুরীতে সুপারিশপ্রাপ্তদের সংবর্ধণা

ডেস্ক রিপোর্ট
November 19, 2021 1:26 am
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবনা আইডিয়াল নার্সিং কলেজ থেকে ২৩ জন শিক্ষার্থী সিনিয়র স্টাফ নার্স পদে সরকারি চাকুরীতে সুপারিশপ্রাপ্ত হওয়ায় তাদেরকে কৃতি সংবর্ধণা দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে শালগাড়িয়ার জেনারেল হাসপাতাল রোডস্থ আইডিয়াল শিক্ষা পরিবারের কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 পাবনা আইডিয়াল নার্সিং কলেজের অধ‍্যক্ষ হোসনে আরা পারভীনের সভাপতিত্ব ও পাবনা আইডিয়াল নার্সিং কলেজের পরিচালক মোঃ আবু দাউদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা সরকারি নাসিং কলেজের অধ‍্যক্ষ মাহবুবা আক্তার।

তিনি বলেন, নার্স দরদী প্রধানমন্ত্রী শেখ হসিনা সরকার দেশের সকল নার্সদের ক্রমবর্ধমান চাহিদার জোগান দিতে নার্সদের বিশেষ মর্যাদা ও প্রশিক্ষণের ব্যবস্থা করে যাচ্ছেন।দেশে এখন এখন প্রচুর নার্সের দরকার। তাছাড়া বিভিন্ন ইনষ্টিটিউট করে দিয়েছে সেখানেও বিশেষায়িত প্রশিক্ষণ প্রাপ্ত নার্স দরকার হবে। ইতোমধ্যে বিদেশ থেকেও নার্সদের প্রশিক্ষণ দিয়ে নিয়ে আনা হয়েছে।’

তিনি বলেন, নার্সিং শিক্ষা করে কেউ বেকার থাকেনি। সবার জন্য ব্যবস্থা হয়ে যায়। সুতরাং সবাইকে মনোযোগ দিয়ে লেখাপড়া করার পাশাপাশি প্রশিক্ষণ নিতে হবে।একাগ্রতার সাথে দেশের বঞ্চিত মানুষের জন্য কাজ করতে হবে।সবার আগে মানুষের জীবন বাঁচাতে আগে ছুটে যেতে হবে। চিকিৎসক মানেই যেন কসাই। এই শব্দ যেন কেউ উচ্চারণ করতে না পারে। মহান কাজ হিসেবে এ পেশাকে বেঁচে নিতে আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা আইডিয়াল গ্রুপের চেয়ারম্যান অধ্যাপক মো: বেলাল হোসেন, পাবনা আইডিয়াল গ্রুপের ভাইস চেয়ারম্যান অধ্যাপক আব্দুল্লাহ আরিফ।
এসময় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পাবনা আইডিয়াল হাসপাতালের পরিচালক মোঃ সিরাজুল ইসলাম, পাবনা আইডিয়াল ল‍্যাবরেটরি স্কুল এন্ড কলেজের পরিচালক মোঃ জহিরুল ইসলাম জহির।
ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য দেন, প্রথম ব্যাচের শিক্ষার্থী আশা খাতুন, দ্বিতীয় ব্যাচের ছাত্র নাসির উদ্দিন।
এসময় আরও উপস্থিত ছিলেন ইনস্ট্রাক্টর মোছাঃ আশা খাতুন, মোছাঃ রুমা খাতুন, শাকিলা আক্তার, শাহানাজ পারভীন। ম‍্যানেজার মোঃ মোমিন হোসেন, এডমিন মোঃ জাকির  হোসেন, একাউন্স রাশেদুল ইসলাম, কম্পিউটার অপারেটর নঈমুল নাঈম, মার্কেটিং অফিসার শামিম রেজা, চুমকি ম‍্যাম, সাদিয়া ম‍্যাম, জুয়েল,রাকিব সহ অন‍ান‍্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
পরিশেষে সরকারি সুপারিশ প্রাপ্ত ২৩ জন ছাত্র-ছাত্রী সহ ১ম বর্ষ ও ৩য় বর্ষের নার্সিং ও মিডওয়াইফারির ছাত্র-ছাত্রীদের ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেওয়া হয়। সুপারিশপ্রাপ্ত ২৩ সিনিয়র স্টাফ নার্সদের সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।
পিআর/এইচকে

ব্রেকিং নিউজ
x