ঢাকাWednesday , 3 November 2021
  1. আইন ও অপরাধ
  2. আতাইকুলা
  3. আন্তর্জাতিক
  4. উত্তরবঙ্গ প্রতিদিন
  5. কোভিড-১৯
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জবস
  9. জাতীয়
  10. টপ নিউজ
  11. তথ্য প্রযুক্তি
  12. ধর্ম ও জীবন
  13. পাবনার সংবাদ
  14. বিনোদন
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ সবখবর

হেমায়েতপুরে চেয়ারম্যান পদে পুনরায় আলাউদ্দিনকে চায় ইউনিয়নবাসী

ডেস্ক রিপোর্ট
November 3, 2021 10:46 am
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: পাবনা সদর উপজেলাধীন হেমায়েতপুর ইউনিয়ন পরিষদের বর্তমান সফল চেয়ারম্যান আলাউদ্দিন মালিথাকে পুনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে চায় ইউনিয়নবাসী।
 হেমায়েতপুরে  এক সম্ভান্ত মুসলিম পরিবারে ১৯৬০ সালের ১০ শে আগষ্ট  আলাউদ্দিন মালিথার জন্ম গ্রহণ করেন। পিতা মৃত আহসান আলী মালিথা । ১৯৮২/৮৬ সালে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সহ সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। ১৯৯৮ থেকে ২০০৩ সাল পর্যন্ত অত্র ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। পরবর্তীতে ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে তিনি পুনরায় ইউনিয়নবাসির অভিভাবকের দায়িত্বের শপথ গ্রহণ করেন।
 চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার সাথে সাথেই তিনি অন্যায়ের প্রতিবাদী এবং সমাজসেবক হিসেবে তখন থেকেই তার নাম ছড়িয়ে পড়ে এলাকাতে। অত্যন্ত বন্ধু বাৎসল্য এলাকাবাসীকে নিয়ে গ্রামের কল্যাণে মসজিদ- মাদরাসা, গোরস্থান,  স্কুল কলেজ, ক্লাব-পাঠাগার প্রতিষ্ঠা,  ভাঙ্গারাস্তা মেরামত ইত্যাদি কাজ করে তিনি শুরু থেকেই জনপ্রিয় হয়ে ওঠেন ।  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শের প্রতি অবিচল আস্থা থাকা এবং রাজনৈতিক দুরদর্শিতার কারণে তিনি সদর উপজেলার সর্বশ্রেণী পেশার মানুষের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন। এ সময় তিনি তার নির্বাচনী ওয়াদা পুরণ করতে যেয়ে এলাকাবাসীর সাথে নিয়ে সন্ত্রাসের স্বর্গরাজ্য হেমায়েতপুর থেকে সন্ত্রাস, মাদক দমনে কঠোর পদক্ষেপ  নেন। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশাররফ হোসেন ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স  এমপি নির্দেশে সন্ত্রাস ও মাদক দমনে অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। তিনি ইউনিয়নটিকে মডেল একটি ইউনিয়ন পরিষদে রুপান্তর করেছেন। কার্ড ও স্লিপ গরীব দুস্থ্যদের মাঝে সুষ্ঠুভাবে বন্টন করে দিয়েছেন। পরিষদের সকল ইউপি সদস্যদের সাথে আলাপ আলোচনা করে সকল কাজ সম্পাদন করেছেন। তিনি পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকাবাসীর ভাগ্য উন্নয়নের কাজ করবেন বলে জানা গেছে।
হেমায়েতপুর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য নুরুল ইসলাম বলেন, ইউনিয়ন পরিষদের সমস্ত সরকারি কাজ আমাদের সাথে আলোচনা করে তিনি সম্পাদন করেছেন। তার এতটাই জনপ্রিয়তা রয়েছে যে তিনি নৌকা প্রতিক পেলে  চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী লাভ করবেন। আমরা পুনরায় তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। তিনি সকাল থেকে রাত পর্যন্ত নিরলসভাবে জনগণের সেবা দিয়ে যাচ্ছেন।
হেমায়েতপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন বলেন, বর্তমান চেয়ারম্যান ইউনিয়নের সকল স্তরের আ.লীগ নেতাকর্মীদের মান উন্নয়ন করেছেন। সবাইকে সাথে নিয়ে  উগ্র মৌলবাদ, আগুন সন্ত্রাসী নির্মূলে তিনি সব সময় আমাদের নিয়ে কাজ করছেন। বর্তমান চেয়ারম্যান এলাকায় যে পরিমাণ উন্নয়নমুখী কাজ করেছেন।  আমরা তাকে চেয়ারম্যান পদে পুনরায়  নির্বাচিত করতে চাই।
হেমায়েতপুর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন মালিথা বলেন, জননেত্রী শেখ হাসিনার কাছে আমি  শতভাগ আশাবাদী এবার নৌকার মাঝি হিসেবে আমাকে ইউনিয়ন পরিষদের নির্বাচনে পাঠাবেন। আমি যেভাবে ইউনিয়নের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করেছি। ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দদের মধ্যকার দ্বন্দ্ব নিরসন করেছি। কতটা নিবেদিত প্রাণ হয়ে মানুষের জন্য কাজ করেছি জনগনই সে রায় দিবেন। নৌকা প্রতিক পেলে বিপুল ভোটে চেয়ারম্যান পদে জয়লাভ করব বলে আশা ব্যাক্ত করেন তিনি।

ব্রেকিং নিউজ
x