ঢাকাSunday , 19 September 2021
  1. আইন ও অপরাধ
  2. আতাইকুলা
  3. আন্তর্জাতিক
  4. উত্তরবঙ্গ প্রতিদিন
  5. কোভিড-১৯
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. টপ নিউজ
  9. তথ্য প্রযুক্তি
  10. ধর্ম ও জীবন
  11. পাবনার সংবাদ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা

ডেস্ক রিপোর্ট
September 19, 2021 10:49 pm
Link Copied!

পাবনায় জমিজমা বিরোধে মোজাহার সরদার (৬৫) নামের এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার অভিযো উঠেছে। রোববার (১৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সদরের চরশিবরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোজাহার চরশিবরামপুর গ্রামের মৃত বিরাত সরদারের ছেলে।

স্থানীয়রা জানায়, জমিজমা নিয়ে কিছুদিন ধরে মোস্তফা হোসেন ও মোজাহার সরদারের মাঝে বিরোধ চলে আসছিল। রাত নয়টার দিকে বাড়ির পাশের চায়ের দোকানে চা খেয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন মোজাহার সরদার। বাড়ি পাওয়ার আগ মুহূর্তে কয়েকজন তাকে ছুরিকাঘাতে হামলা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রওশন ইয়াজদানি ঢাকা পোস্টকে বলেন, ২০০২ সালের ভূমিহীনদের একটি জমি নিয়ে তাদের বিরোধ চলে আসছিল। বিকেলে এই বিষয়টি নিয়ে বৈঠকে বসার কথা ছিল। কিন্তু একটি পক্ষ না আসায় বৈঠকটি হয়নি।

সন্ধ্যার দিকে নিহত বৃদ্ধ শাদআলী মোড়ে একটি চায়ের দোকানে চা খেতে গেলে তাদের মাঝে কিলঘুষি হলে দোকানে থাকা লোকজন ছাড়িয়ে দেন। পরে তিনি বাড়িতে চলে আসেন। পরে রাত সাড়ে ৯টার দিকে তিনি আবার চা খেতে যায়, চা খেয়ে আসার সময় তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয় বলে জানান তিনি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষার্থে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

 

ব্রেকিং নিউজ
x