রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৫ অপরাহ্ন

ইঞ্জি. রুহুল আমিন’র উদ্যোগে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আর কে আকাশ / ৫৯ শেয়ার
প্রকাশ : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

পাবনায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক উপদেস্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে পাবনায় জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. রুহুল আমিনের উদ্যোগে এতিম ও নি¤œ আয়ের মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
দুপুরে ইসলামপুর দারুল উলুম আবাসিক হাফিজিয়া মাদ্রাসার এতিম শিশুদের মধ্যে দুপুরের খাবার বিতরন এবং বিকালে শহরের নয়নামতি মহল্লায় নি¤œ আয়ের মানুষের মাঝে খাবার বিতরণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. কামিল হোসেন।
স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. রুহুল আমিন বলেন, আজ ব্যক্তিগত উদ্যোগেই এতিম ও নি¤œ আয়ের মানুষের মাঝে খাবার বিতরণ করেছি। এছাড়াও মহামারী করোনায় আক্রান্তদের জন্য ব্যক্তিগত উদ্যোগে “দেশরতœ অক্সিজেন” সেবা চালু করেছি। আমাদের স্বেচ্ছাসেবকরা হটলাইনে রোগীর স্বজনদের ফোন পেলেই অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাজির হচ্ছেন কখনো হাসপাতালে কখনো-বা রোগীর বাড়িতে। ইতিমধ্যে আমরা কিছু রোগীর বাড়িতে ভিটামিন সি যুক্ত বিভিন্ন ফলমূল পৌঁছে দেয়ার পাশাপাশি সাধ্যনুয়ায়ী অসহায় পরিবারের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।
এসময় সহ-সভাপতি নাসিম ফকির, যুগ্ম সম্পাদক নাজমুল আহমেদ ডন, আ. লীগ নেতা কালা বাবু, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ারুল আজিম চিনু, সাধারণ সম্পাদক আবুল বাশার, শুভ হোসেন, মেহেদী হাসান তপু, রাজিব হোসেন, ফারদিন খান মুকুল, লিমন হোসেন, সুমন হোসেন, নূরুন্নবী নিবীড়, উজ্জ্বল জমিদার, শুকরান সোহেল, সাব্বির হোসেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম নিয়ন, সাইফুল ইসলাম খোকন, পাবনা টেক্সাটাইল কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাজু আহমেদসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এছাড়াও পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় পতাকা, জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দ. আহমেদ শরিফ ডাবলু, সাধারণ সম্পাদক ইঞ্জি. রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর পাভেলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও দলীয় ভাবে
পাবনায় জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. রুহুল আমিনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার বেলা ১২টায় পাবনা জেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক উপদেস্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে বাদ আছর কাচারীপাড়া নূরজাহান জামে মসজিদ, বাদ মাগরিব পাবনা জেনারেল হাসপাতাল জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x