রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৯ অপরাহ্ন

পাবনার চরতারাপুর ও সাদুল্লাহপুর ইউনিয়নে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মিজান তানজিল,পাবনা / ৪৮ শেয়ার
প্রকাশ : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

পাবনা সদর উপজেলার চরতারাপুর ও সাদুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে এ উপলক্ষে  বিনামূল্যে কোভিড-১৯ টিকা রেজিস্ট্রেশন ও সচেতনতা মূলক কার্যক্রম ও বৃক্ষরোপন অনুষ্ঠানের আয়োজন করে চরতারাপুর ও সাদুল্লাহপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।
বিনামূল্যে কোভিড-১৯ টিকা রেজিস্ট্রেশন ও সচেতনতা মূলক কার্যক্রম ও বৃক্ষরোপন অনুষ্ঠানের  উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
উদ্বোধন কালে সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেন,করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে ভ্যাকসিন এর আওতায় আসতে হবে। এবং মাস্ক পরে সচেতন হয়ে চলাফেরা করতে হবে। কারন সারা দেশের ন্যায় পাবনাতেও করোনার দিন দিন বৃদ্ধি পেয়ে চলছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশের মানুষ করোনা টিকা পাচ্ছে।এই করোনার টিকার আওতায় সকল মানুষকে আনারও চেষ্টা চলছে।
চরতারাপুর তারাবাড়িয়া মাদরাসা ও সাদুল্লাহপুর দুবলিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত পৃথক পৃথক এ দুটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক কামিল হোসেন, সাদুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদ্দুস মুন্সী,চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম টুটুল, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন,সুজানগর পৌর আওয়ামীলীগের সভাপতি ফিরোজ,উপজেলা আওয়ামীলীগের নেতা সিদ্দিকুর রহমান খান,চরতারাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস,সাদুল্লাহপুর ইউনিয়ন আওয়ামীলীগের সারাধন সম্পাদক আব্দুর রইচ,সদর পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক  রুহুল আমিন,সহ সভাপতি নাসিম ফকির,যুগ্ন সম্পাদক নাজমুল আহমেদ ডন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবুল বাশার,চরতারাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শাহজাহান আলী তুফাই,যুগ্ন আহ্বায়ক গোলাম মোস্তফা কামাল, সাদুল্লাহপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক বদরুদ্দোজা খান মানিক,যুগ্ন আহ্বায়ক খাজাউল ইসলাম খাজা,সাদুল্লাহপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জয় মাহমুদ জিয়া সহ দুটি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীবৃন্দ।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x