সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

পাবনায় করোনায় পাবিপ্রবির ছাত্রের মৃত্যু : আওয়ামীলীগ নেত্রি লাইফ সার্পোটে

বার্তা সংস্থা পিপ (পাবনা) : / ৯০ শেয়ার
প্রকাশ : রবিবার, ২৫ জুলাই, ২০২১

পাবনায় করোনায় আক্রান্ত হয়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেহেদী হাসান (২২) নামের এক ছাত্র মারা গেছেন। এ ছাড়া সুজানগর উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও সুজানগর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আজমেরি সুলতানা পলি (৪০) ঢাকার স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। অসুস্থ পলির স্বামী আবুল কালঅম আজাদ এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। রোববার দুপুরে ফেসবুকে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আজমেরি সুলতানা পলির মৃত্যুর খবর ভাইরাল হয়ে যায়। সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক মো. শাহিনুজ্জামান শাহিনও এই মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। মুহুর্তের মধ্যে ফেসবুকে এই খবর ভাইরাল হয়ে যায়।
সুত্র জানায়, পলি দীর্ঘদিন অসুস্থ ছিলেন। গত সপ্তাহে তার করোনা ধরা পরে। তিনি বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। পরে অবস্থার অবনতি ঘটায় স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। শনিবার রাতে তাকে লাইফ সার্পোটে নেওয়া হয়। তার স্বামী আবুল কালাম আজাদ জানান, পলি লাইফ সার্পোটে রয়েছে। যে কোন সময় তার যে কোন খবর আসতে পারে। আমরা তার জন্য প্রস্তুত আছি।

অপরদিকে রোববার ভোরে করোনায় আক্রান্ত হয়ে মারা গেল পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র মেহেদী হাসান (২২)। সে পাবিপ্রবি সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র ছিলেন। পাবিপ্রবি বাংলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ড. এম আব্দুল আলীম এ তথ্য নিশ্চিত করেছেন।
ড. আলিম জানান, বেশ কখেযদিন ধরে সে ঠান্ডা জ্বরে ভুগছিলেন। করোনা টেষ্টে তার পজিটিভ ধরা পরার পর গতকাল রোববার সে মারা যায়। তার মৃত্যতে পাবিপ্রবির শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে। তার আত্মার মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোকবার্তা দিয়েছেন পাবিপ্রবি ভিসি প্রফেসর ড. রোস্তম আলী, কোষাধ্যক্ষ ড. আনোয়ার পারভেজ খসরু, বাংলা বিভাগের শিক্ষক ড. এম আব্দুল আলীম, ড. আওয়াল কবির জয়, কামাল হোসেন প্রমূখ।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x