সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল নিয়ে কঠোর হুশিয়ারি

অনলাইন ডেস্ক / ৫৩ শেয়ার
প্রকাশ : শনিবার, ১০ জুলাই, ২০২১

পাবনা সদর থানার কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ নিয়ে বাংলাদেশে চলছে টানটান উত্তেজনা। সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের সংঘর্ষে গুরুতর আহত হয়েছে বেশ কয়েকজন এতে বিশ্বব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

গত বুধবার (৭ জুলাই) পাবনা সদর থানার শ্রীপুরে আর্জেন্টিনা কলম্বিয়া ম্যাচকে কেন্দ্র করে ব্রাজিল- আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষে ছয় জনকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়,পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে পরিস্থিতি সামাল দেয়। এবার ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল ম্যাচের খেলার আগেই কঠোর হুশিয়ারি দিলেন পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম।

আগামীকাল রবিবার (১১ জুলাই) বাংলাদেশ সময় সকাল ছয় ঘটিকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ “ব্রাজিল বনাম আর্জেন্টিনা। উক্ত ম্যাচের আগেই সমর্থদের কড়া হুশিয়ারি দেন ওসি আমিনুল। ওসি আমিনুল ইসলাম বলেন “পাবনা শহরের ১৩ টি পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে, ৬ বিট পুলিশের দল সকাল ৬ টা থেকে ১০ টা পর্যন্ত বিভিন্ন পয়েন্টে অবস্থান নেবে,কোন প্রকার বিশৃঙ্খলা দেখলে এ্যাকশনে যাবে তারা ও কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করবে। এ সম্পর্কে ক্রীড়া সংগঠক মাহফুজুর রহমান শ্রাবণ বলেন “ল্যাটিন আমেরিকার দুই চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিলের ফাইনাল খেলা।

আর এটা নিয়ে আলোচনা সমালোচনা আর কৌতুহলের বোমা ফাটবে না তা কি হয়। সবাই বন্ধু, পরিবার নিয়ে একসাথে বসে আর্জেন্টিনা ব্রাজিলের এই মহারণের সাক্ষী হতে চাইবে এটাই স্বাভাবিক,তবে দুই দলের সমর্থকদেরকেই অনুরোধ করছি এই প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবিলায় সরকার ঘোষিত কঠোর লকডাউন মেনে উন্মুক্ত স্থানে, হাটবাজারে, রাস্তার মোড়ে, চায়ের দোকানে, পাড়া-মহল্লায় বন্ধুবান্ধব একত্রিত হয়ে গণজমায়েত না করে বাড়িতে অবস্থান করে খেলা দেখতে । এছাড়াও খেলার ফলাফল নিয়ে দুই দলের সমর্থকদের বাকবিতণ্ডা, হাতাহাতি বা মারামারিতে না জড়ানোর অনুরোধ করছি।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x