সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৭:১৭ অপরাহ্ন

পাবনায় পানিতে লাফ দিতেই হারিয়ে গেল দুই শিশু

অনলাইন ডেস্ক / ১৮৯ শেয়ার
প্রকাশ : সোমবার, ২১ জুন, ২০২১

পাবনা সদরের মালিগাছা ইউনিয়নে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (২১ জুন) দুপুরে মনোহরপুর বড়ব্রিজ সংলগ্ন খালের পানিতে তলিয়ে এ ঘটনা ঘটে। 

মৃত শিশুরা হলো, মনোহপরপুর গ্রামের আবুল হোসেনের ছেলে স্কুলছাত্র জুয়েল রানা (১৩) ও জিয়াউর রহমানের ছেলে স্কুলছাত্র জেহাদ হোসেন (১৩)।

স্থানীয় ইউপি সদস্য একরাম হোসেন জানান, এদিন দুপুরে জুয়েল ও জেহাদ খালের পাড় থেকে পানির মধ্যে লাফ দিয়ে খেলা করছিল। হঠাৎ স্রোতের পাকের মধ্যে পড়ে যায় একজন। আরেকজন তাকে উদ্ধারে হাত বাড়িয়ে টান দেয়ার চেষ্টাকালে সেও ওই পাকের মধ্যে পড়ে ডুবে যায়। খালের ওপরে থাকা অন্যরা চিৎকার শুরু করলে স্থানীয় প্রায় অর্ধশতাধিক মানুষ খালের কমপক্ষে ১০ ফুট গভীর পানির মধ্যে নেমে তল্লাসি শুরু করে। দেড় ঘণ্টা পর জেহাদকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর বিকেল সাড়ে তিনটার দিকে জুয়েলকে অনেক খোঁজাখুঁজির পর উদ্ধার করে স্থানীয়রা। তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জুয়েলকেও মৃত ঘোষণা করেন। দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

স্থানীয় বাসিন্দা রায়হান আলী, আওয়াল হোসেন ও এনছের আলী জানান, ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে ৬ জন ফায়ার সার্ভিসের কর্মী ঘটনাস্থলে এসেছিল। কিন্তু তারা বাচ্চা দুটিকে উদ্ধারে কোনো হাত বাড়ায়নি। উদ্ধার হওয়ার পর তারা চলে যায়।

তাদের অভিযোগ, তাদের নিয়মতান্ত্রিক তৎপরতা থাকলে হয়তো বাচ্চাগুলো প্রাণেও বাঁচতে পারতো।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, তাদের মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে পরিবারকে হস্তান্তর করা হয়েছে। দাফনকাজ সম্পন্ন করতে বলা হয়েছে।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x