শিরোনাম
পাবনায় পানিতে লাফ দিতেই হারিয়ে গেল দুই শিশু ৪ টির দু,‘টি ফেরীই নষ্ট,কাজিরহাট ঘাটে দীর্ঘ যানজট করোনায় পাবনা জেলা শ্রমিক দল সভাপতির মৃত্যু ময়মনসিংহে ডিপিএড ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বকেয়া প্রশিক্ষণের ভাতার দাবিতে মানববন্ধন পাবনায় পাঁছ লক্ষাধিক টাকার ইয়াবাসহ ব্যবসায়ী আটক আষাঢ়ের শুরুতেই পাবনায় ভারী বর্ষণের রেকর্ড! পাবনায় অস্ত্রের মহড়া: আ.লীগ নেতাদের অস্ত্রের লাইসেন্স বাতিল ঈশ্বরদী-রূপপুরের উন্নয়ন কাজ পরিদর্শনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী পাবনার আ.লীগ নেতাদের অস্ত্রের মহড়া : অস্ত্রের লাইসেন্স বাতিলের সুপারিশ পুলিশের পাবিপ্রবিতে এক বছর পূর্বের তারিখে ফরম পুরনের বিজ্ঞপ্তি
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

পাবনায় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

অনলাইন ডেস্ক / ৪২২ শেয়ার
প্রকাশ : শনিবার, ২৯ মে, ২০২১

পাবনার ঈশ্বরদীতে শাকিল আহমেদ (৩২) নামে এক কাপড় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ মে) রাত ১২টার দিকে শহরের সরকারি কলেজের সামনে রূপনগরের (মাহাতাব কলোনি) ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

শাকিল উপজেলার মুলাডুলি ইউনিয়নের পতিরাজপুরের দুবলিয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে ও ঈশ্বরদী বাজারের কাপড় ব্যবসায়ী।

এ ঘটনায় নিহতের স্ত্রী মীম খাতুনকে (২২) জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

নিহতের মামা মুলাডুলির ইউপি সদস্য তারা মালিথা বলেন, ১০ দিন আগে শাকিল নিজের বাড়ি ছেড়ে শহরের কলেজ রোডের সামনে একটি বাসার দোতলা ফ্ল্যাট ভাড়া নিয়ে স্ত্রীকে নিয়ে থাকতে শুরু করে। শুক্রবার (২৮ মে) রাত সাড়ে ১১টার দিকে শাকিলের ফোন থেকে তার স্ত্রী কল করে আমাকে জানায়, শাকিল কি যেন খেয়েছে, কথা বলছে না। এ সময় দ্রুত বাড়িওয়ালার সাহায্য নিয়ে তাকে পাশের হাসপাতালে নেওয়ার জন্য বলি।

তিনি আরও বলেন, আমি দূরে থাকায় তাৎক্ষণিক আসতে পারিনি। পরে আত্মীয়-স্বজন গিয়ে দেখে মীম মৃত শাকিলকে সামনে নিয়ে বসে আসে। এ সময় উপস্থিত লোকজন শাকিলের মৃত্যুর কারণ জানতে চাইলে মীম জানায়, ৪-৫ জন লোক এসে শ্বাসরোধ করে শাকিলকে হত্যা করে চলে গেছে। সে বাঁধা দিলে তাকেও লাথি মেরেছে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর বলেন, স্ত্রী মীমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। ঘটনা সম্পর্কে এখন কোনো কিছু বলা সম্ভব নয়।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রহস্যজনক এ মৃত্যুর ঘটনার পরই গোয়েন্দা পুলিশের ফরেনসিক টিম মরদেহ ও ঘটনাস্থল পরীক্ষা ও তদন্ত করছে। মৃত্যুর বিষয়টি এখনো জানা যায়নি। তদন্ত টিমের রিপোর্ট পেলে বিস্তারিত জানাতে পারব।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x