শিরোনাম
পাবনায় পানিতে লাফ দিতেই হারিয়ে গেল দুই শিশু ৪ টির দু,‘টি ফেরীই নষ্ট,কাজিরহাট ঘাটে দীর্ঘ যানজট করোনায় পাবনা জেলা শ্রমিক দল সভাপতির মৃত্যু ময়মনসিংহে ডিপিএড ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বকেয়া প্রশিক্ষণের ভাতার দাবিতে মানববন্ধন পাবনায় পাঁছ লক্ষাধিক টাকার ইয়াবাসহ ব্যবসায়ী আটক আষাঢ়ের শুরুতেই পাবনায় ভারী বর্ষণের রেকর্ড! পাবনায় অস্ত্রের মহড়া: আ.লীগ নেতাদের অস্ত্রের লাইসেন্স বাতিল ঈশ্বরদী-রূপপুরের উন্নয়ন কাজ পরিদর্শনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী পাবনার আ.লীগ নেতাদের অস্ত্রের মহড়া : অস্ত্রের লাইসেন্স বাতিলের সুপারিশ পুলিশের পাবিপ্রবিতে এক বছর পূর্বের তারিখে ফরম পুরনের বিজ্ঞপ্তি
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

রাজশাহীজুড়ে আরও দুজনের মৃত্যু, শনাক্ত ২৭৬

অনলাইন ডেস্ক / ৩৩ শেয়ার
প্রকাশ : শুক্রবার, ২৮ মে, ২০২১

রাজশাহী বিভাগজুড়ে মহামারি করোনাভাইরাসে আরও দুইজন প্রাণ হারিয়েছেন। গত ২৪ ঘণ্টায় বগুড়া ও নাটোরে একজন করে এই দুজন মারা যান। এ নিয়ে বিভাগে করোনায় প্রাণহানি দাঁড়াল ৫৪০ জনে। এ পর্যন্ত বিভাগের আট জেলায় করোনা ধরা পড়েছে ৩৪ হাজার ৭৭৩ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩১ হাজার ২৩৪ জন।

করোনা নিয়ে এ পর্যন্ত হাসপাতালে ভর্তি রয়েছেন ৩ হাজার ৮৪৬ জন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনা নিয়ে ভর্তি হয়েছেন ১৭ জন। শুক্রবার (২৮ মে) দুপুরের দিকে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাসিমা আক্তার এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগে ২৭৬ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। এই দিন সর্বোচ্চ ১১৪ জনের করোনা ধরা পড়েছে রাজশাহীতে। এছাড়া নাটোরে ৪৪, চাঁপাইনবাবগঞ্জে ৩৯, নওগাঁয় ২৬, জয়পুরহাটে ১৮, বগুড়ায় ১৭, পাবনায় ১১ এবং সিরাজগঞ্জে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, এ পর্যন্ত বিভাগের আট জেলায় করোনায় ৫৪০ জনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে  ৩১৩ জনই বগুড়া জেলার বাসিন্দা। এই জেলায় ১২ হাজার ২৪০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১১ হাজার ৬১০ জন।

বিভাগে দ্বিতীয় সর্বোচ্চ করোনায় প্রাণহানি ঘটেছে রাজশাহীতে ৮২ জন। এই জেলায় করোনা শনাক্ত হয়েছে মোট ৮ হাজার ৬০৫ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭ হাজার ৪৪৩ জন।

এ পর্যন্ত সিরাজগঞ্জে করোনা শনাক্ত হয়েছে ৩ হাজার ৬৪২ জনের। এর মধ্যে সুস্থ হয়েছে ২ হাজার ৯৭৯ জন। এই জেলায় করোনায় প্রাণ গেছে ২৪ জনের।

চাঁপাইনবাবগঞ্জে এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ২৮ জনের। এই জেলায় করোনা ধরা পড়েছে মোট এক হাজার ৫৯৫ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন এক হাজার ১২৯ জন।

এ পর্যন্ত পাবনায় ৩ হাজার ৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মারা গেছে ২২ জন। করোনাজয় করেছেন এই জেলার ৩ হাজার দুজন।

নাটোরে এই পর্যন্ত করোনায় প্রাণ গেছে ২২ জনের। এই জেলায় মোট এক হাজার ৭৩১ জনের করোনা ধরা পড়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন এক হাজার ৪৭৩ জন।

বিভাগে করোনায় সবচেয়ে কম ১১ জনের প্রাণহানি ঘটেছে জয়পুরহাটে। এই জেলায় করোনা ধরা পড়েছে মোট এক হাজার ৬৯৪ জনের। এর মধ্যে সুস্থ হয়েছেন এক হাজার ৬০৪ জন।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x