শিরোনাম
পাবনায় পানিতে লাফ দিতেই হারিয়ে গেল দুই শিশু ৪ টির দু,‘টি ফেরীই নষ্ট,কাজিরহাট ঘাটে দীর্ঘ যানজট করোনায় পাবনা জেলা শ্রমিক দল সভাপতির মৃত্যু ময়মনসিংহে ডিপিএড ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বকেয়া প্রশিক্ষণের ভাতার দাবিতে মানববন্ধন পাবনায় পাঁছ লক্ষাধিক টাকার ইয়াবাসহ ব্যবসায়ী আটক আষাঢ়ের শুরুতেই পাবনায় ভারী বর্ষণের রেকর্ড! পাবনায় অস্ত্রের মহড়া: আ.লীগ নেতাদের অস্ত্রের লাইসেন্স বাতিল ঈশ্বরদী-রূপপুরের উন্নয়ন কাজ পরিদর্শনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী পাবনার আ.লীগ নেতাদের অস্ত্রের মহড়া : অস্ত্রের লাইসেন্স বাতিলের সুপারিশ পুলিশের পাবিপ্রবিতে এক বছর পূর্বের তারিখে ফরম পুরনের বিজ্ঞপ্তি
বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

আতাইকুলা ইউনিয়নে ভিজিএফ ও জিআর’র টাকা বিতরণ

অনলাইন ডেস্ক / ১১৪ শেয়ার
প্রকাশ : মঙ্গলবার, ১১ মে, ২০২১

নিজস্ব প্রতিনিধি: পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের দুস্থ পরিবারগুলোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া ভিজিএফ ও জিআর’র টাকা বিতরণ করা হয়েছে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় সোমবার -মঙ্গলবার( ১০-১১ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত আতাইকুলা ইউপি’র নিজ কার্যালয়ে। ৪৬০০ টি পরিবারের মাঝে প্রতিটি পরিবারকে নগদ ৪৫০-৫০০ টাকা  প্রদান করা হয়।

ইউপি চেয়ারম্যান খোন্দকার মো. আতিয়ার হেসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিম।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা বলেন, কর্মকর্তাদের নেতৃত্বে গঠিত টিমে উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তারা দরিদ্রদের সামাজিক নিরাপত্তাবেষ্টনী কার্যক্রম ভালনারেবল গ্রুপ ফিডিং (ভিজিএফ) কর্মসূচির তদারকি কর্মকর্তা হিসেবে মাঠ পর্যায়ে থেকে দায়িত্ব পালন করছেন। ভিজিএফ সুষ্ঠুভাবে স্বাস্থবিধি মেনে বন্টন করার নির্দেশনা দেন।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিম বলেন, সদর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঈদ উপহার বিতরণ সুষ্ঠু ও সুন্দরভাবে বিতরণ করা হচ্ছে, প্রকৃত হকদারকে বাচাই করে এ অর্থ সহায়তা দেওয়া হচ্ছে। স্বাস্থবিধি অনুসরণ করে মাস্ক পড়ে টাকা উত্তোলন করার আহবান জানান।

ইউপি চেয়ারম্যান খোন্দকার মো. আতিয়ার হোসেন বলেন, এই ইউনিয়নের প্রত্যেক গরীব দুস্থ অসহায়দেরকে খুঁজে বের করে ডেকে এনে প্রধানমন্ত্রীর দেয়া উপহার তাদের হাতে তুলে দিচ্ছি। দলমত নির্বিশেষ সবাইকে এই সহায়তার আওতায় আনা হয়েছে। করোনাকালীন সময়ে এই ইউনিয়নে কেউ না খেয়ে উপোষ থাকে নাই। সবার বাড়ি বাড়ি গিয়ে চাউল নগদ টাকা পৌছে দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, ঈদুল ফিতরে সবাই যেন আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারে সেই জন্য দেশরত্ন শেখ হাসিনা সরকার এ অর্থ সহায়তা দিয়েছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, ইউপি সচিব আইয়ুব হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাহমুদ আলী খান প্রমুখ।
ডেইলিপাবনা/আরএইচ


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x