শিরোনাম
পাবনায় পানিতে লাফ দিতেই হারিয়ে গেল দুই শিশু ৪ টির দু,‘টি ফেরীই নষ্ট,কাজিরহাট ঘাটে দীর্ঘ যানজট করোনায় পাবনা জেলা শ্রমিক দল সভাপতির মৃত্যু ময়মনসিংহে ডিপিএড ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বকেয়া প্রশিক্ষণের ভাতার দাবিতে মানববন্ধন পাবনায় পাঁছ লক্ষাধিক টাকার ইয়াবাসহ ব্যবসায়ী আটক আষাঢ়ের শুরুতেই পাবনায় ভারী বর্ষণের রেকর্ড! পাবনায় অস্ত্রের মহড়া: আ.লীগ নেতাদের অস্ত্রের লাইসেন্স বাতিল ঈশ্বরদী-রূপপুরের উন্নয়ন কাজ পরিদর্শনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী পাবনার আ.লীগ নেতাদের অস্ত্রের মহড়া : অস্ত্রের লাইসেন্স বাতিলের সুপারিশ পুলিশের পাবিপ্রবিতে এক বছর পূর্বের তারিখে ফরম পুরনের বিজ্ঞপ্তি
বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:০৭ অপরাহ্ন

দিনে চলবে না ফেরি, রাতে শুধু পণ্য পরিবহন

অনলাইন ডেস্ক / ১২৯ শেয়ার
প্রকাশ : শনিবার, ৮ মে, ২০২১

করোনা বিস্তার রোধে শনিবার থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-বাংলাবাজার নৌ রুটে দিনে ফেরি চলাচল বন্ধ থাকবে। আর রাতে শুধুমাত্র পণ্যবাহী যানবাহন পার করা হবে বলে জানিয়েছে বিআইডব্লিউটিসি। সরকারি নির্দেশনা মোতাবেক এ সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি।

শুক্রবার রাতে বিআইডব্লিউটিসি থেকে এ তথ্য জানানো হয়।

বিআইডব্লিউটিসি থেকে জানানো হয়, আন্তঃজেলা বাস, লঞ্চ, স্পিডবোট বন্ধ থাকায় ব্যক্তিগত বাহন ব্যবহার করে স্বাস্থ্যবিধি না মেনে মানুষ ফেরি পার হচ্ছে। স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে বিষয়টি বিআইডব্লিউটিসিকে জানায়। এরপরই এ সিদ্ধান্ত নেয়া হয়। তবে লাশবাহী গাড়িসহ বিশেষ প্রয়োজনে পারাপারের ব্যবস্থা থাকবে।

নাড়ির টানে অনেকেই যাচ্ছেন গ্রামের বাড়িতে ঈদ করতে। শুক্রবার ছুটির দিন হওয়ায় ঢাকা ছাড়ছেন অনেকেই। এদিকে ঈদে গণপরিবহন বন্ধ থাকায় মানুষ গাদাগাদি করে ফেরিতে করে পার হয়ে বাড়ি ফিরছেন। কোনো কোনো ফেরিতে মানুষের জন্য জায়গা পায়নি গাড়ি। পরিস্থিতি দেখে করোনা সংক্রমণ আরও বাড়ার আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x