শিরোনাম
পাবনায় পানিতে লাফ দিতেই হারিয়ে গেল দুই শিশু ৪ টির দু,‘টি ফেরীই নষ্ট,কাজিরহাট ঘাটে দীর্ঘ যানজট করোনায় পাবনা জেলা শ্রমিক দল সভাপতির মৃত্যু ময়মনসিংহে ডিপিএড ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বকেয়া প্রশিক্ষণের ভাতার দাবিতে মানববন্ধন পাবনায় পাঁছ লক্ষাধিক টাকার ইয়াবাসহ ব্যবসায়ী আটক আষাঢ়ের শুরুতেই পাবনায় ভারী বর্ষণের রেকর্ড! পাবনায় অস্ত্রের মহড়া: আ.লীগ নেতাদের অস্ত্রের লাইসেন্স বাতিল ঈশ্বরদী-রূপপুরের উন্নয়ন কাজ পরিদর্শনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী পাবনার আ.লীগ নেতাদের অস্ত্রের মহড়া : অস্ত্রের লাইসেন্স বাতিলের সুপারিশ পুলিশের পাবিপ্রবিতে এক বছর পূর্বের তারিখে ফরম পুরনের বিজ্ঞপ্তি
বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

ঈদের বাজারে ঈশ্বরদীতে নারী চোর আটক

অনলাইন ডেস্ক / ৫৬ শেয়ার
প্রকাশ : মঙ্গলবার, ৪ মে, ২০২১

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ


ঈশ্বরদীতে ঈদের জমজমাট বাজারে চুরি করতে গিয়ে ধরা পড়েছে এক নারী চোর। মঙ্গলবার বিকেলে ধৃত চোর রেখা বেগম (৩৮) এর নামে মামলা দায়ের করে পাবনা জেলা হাজতে পাঠানো হয়েছে। আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন চুরির ঘটনা ও জেল হাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন।


বাজারের ব্যবসায়ীরা জানান, জাকের প্লাজায় ব্যাপক ভীড়ের মধ্যে ওই নারী  আবান ষ্টোরে চুরি করতে গিয়ে ধরা পড়ে। এসময় উপস্থিত জনতা উত্তম-মা্ধ্যম দিয়ে তাকে শিল্প ও বণিক সমিতিতে হস্তান্তর করে।  শিল্প ও বণিক সমিতি এই চোরকে আমবাগান ফাঁড়ির পুলিশের হাতে সোপর্দ করেন।

ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানান, নারী চোর রেখা বেগমের বাড়ি কুষ্টিয়া জেলার ভেড়ামার থানার হিরিমদিয়া গ্রামে। তার ৪ মেয়ের মধ্যে ৩ মেয়ের ইতোমধ্যেই বিয়ে হয়েছে।  চলতি বছরেই তার নামে পোড়াদহ থানায় চুরির মামলা রয়েছে। ঈশ্বরদী বাজারে সে নগদ টাকা, স্বর্ণালংকার ও দোকানের পণ্য সামগ্রী চুরি করেছিল। তার নিকট থেকে ত্রিশ হাজার টাকা উদ্ধার হয়েছে। আরো টাকা সে আগেই পাচার করেছিল বলে জিজ্ঞাসাবাদে জানা গেছে।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x