বুধবার, ১২ মে ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন

নির্যাতিত নারী মলিনা খাতুনের আবেদন ঘটনাস্থল পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির

অনলাইন ডেস্ক / ৬৩ শেয়ার
প্রকাশ : সোমবার, ৩ মে, ২০২১

বার্তা সংস্থা পিপ (পাবনা) : পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম এর নিকট দাশুরিয়া সড়ইকান্দি কারিগর পাড়ায় নির্যাতিত এক নারী মলিনা খাতুনের আবেদনের প্রেক্ষিতে গতকাল সোমবার বেলা ১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপর (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির। তিনি দুই পক্ষের মধ্যেকার মারপিট ও জমি দখলের অভিযোগের বিষয়টি সমাধানের জন্য উপস্থিত সবার সাথে কথা বলেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন দাশুরিয়া ইউপি সদস্য বাকিবিল্লাহ ও এবং দুপক্ষের লোকজন। ঘটনাস্থল পরিদর্শন করে দেখা যায়, জমিজমা সংক্রান্ত বসতবাড়ি সম্পত্তি নিয়ে জনৈক মোক্তার হোসেন ও মলিনা খাতুনের বাদীত্বে সংশ্লিষ্ট আদালতে বাটোয়ারা ও পিয়েমশনসহ অন্যান্য মামলা বিচাররাধীন রয়েছে।
সুত্রমতে জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে গত ৭ এপ্রিল দুই পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। ইশ্বরদী থানা পুলিশ একপক্ষ সুফিয়া খাতুনের মামলা রেকর্ডভূক্ত করলেও অপর পক্ষ নির্যাতিত বিধবা নারী মলিনা খাতুন ও তার ছেলে মাহফুজ ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ভিক্টিমদের চিকিৎসা সনদপত্রসহ লিখিত অভিযোগ করেন। এ অভিযোগের তদন্তভার দেওয়া হয় ঈশ্বরদী থানার এস আই নুরুল হুদার উপর। অভিযোগের বিষয়টি থানা পুলিশ এখন পর্যন্ত রেকর্ডভুক্ত করেননি বলে জানিয়েছেন ভুক্তভোগীরা। এছাড়া মোক্তার হোসেনের জমি দখল করে প্রাচীর দিয়ে তার গোটা পরিবারকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপর (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির উভয় পক্ষের বক্তব্য শুনে আদালতের নিয়ম নীতি মেনে শান্তি শৃংখলা বাজায় রেখে বসবাস করার অনুরোধ জানিয়েছেন।

 


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x