বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

পাবনায় পল্লীবিদ্যুৎ সমিতির বিরুদ্ধে আইন অমান্যের অভিযোগ

অনলাইন ডেস্ক / ৩৩ শেয়ার
প্রকাশ : সোমবার, ৩ মে, ২০২১

বার্তা সংস্থা পিপ (পাবনা) :


পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার লক্ষিকুন্ডা ইউনিয়নের চরগড়গড়ি গ্রামের মোফাজ্জল হোসেন বাদী হয়ে বিজ্ঞ অতি: জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে একই এলাকার আব্দুল বাতেন(মিলন), আওয়াল পিতা মৃত গফুর মাষ্টারও সোবহান পিতা মৃত: হালিম গনের বিরুদ্ধে পিটিশন মামলা দ্বায়ের করেন যার নং ১৮৪/২০২১৯(ঈশ্বরদী)। বাদীর আবেদনের প্রেক্ষিতে তপশীল বর্নিত সম্পত্তি যার মৌজা–চরগড়গড়ি,আর এস খতিয়ান নং-১৫০,আর এস দাগ নং-৮১০, জমির পরিমান ১.১৫একরের কাতে ০.২০৯১ দাগের পূর্ব দিক হইতে। বাদী আবদেনের প্রেক্ষিতে বিজ্ঞ অতি: জেলা ম্যাজিষ্ট্রেট আদালত ওসি ঈশ্বরদী থানাকে নালিষি জমিতে শান্তি শৃংখলা আইন রক্ষার আদেশ দেন।


কিন্তু সরজমিনে ঘটে বিপরীত ঘটনা বিবাদী আব্দুল বাতেন(মিলন) ঈশ্বরদী থানার এসআই আ; রাজ্জাক এর সহযোগীতায় পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম দাশুড়িয়া নালিশী জমির উপর দিয়ে বাশঁ ও মেহগনি গাছের ভিতর দিয়ে ৪২০ ভোল্ড বিদ্যুতের লাইন গায়ের জোরে ধান ভাংগানো মিলে সংযোগ দেয়বলে অভিযোগ করে বলেন মোফাজ্জল হোসেন ।এলাকার একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে বলেন রাজ্জাক এস আই আমারে বলে যে এই কাজে যে বাধা দিবে তাকে গুলি করে দেব। এস আই রাজ্জাক সাহেবের মুঠো ফোন নং-০১৭১২৯২১৮৬৪ এ যোগাযোগ করলে তিনি বলেন আমি আমার ওসি স্যারের নির্দেশে অফিসিয়াল দায়িত্ব পালন করেছি মাত্র আর কিছু না । এর চেয়ে বড় বিপদ হল বিভিন্ন কাছের ভিতর দিয়ে বিদ্যুতের লাইন যাওয়ায় বৈশাখী ঝড় বৃষ্টিতে লাইণের তার ছিড়ে অগ্নী সংযোগ সহ প্রানহানীর আশংকা রয়েছে।

এ বিষয় পল্লী বিদ্যুৎ সমিতির জিএম চাটমোহর এর সাথে মুঠো ফোনে বিষয় জানতে চাইলে বলেন সরজমিনে আমি যাইনি আমার ডিজিম গিয়েছিল তবে এমনটি হওয়ার কথা না সরকারী রাস্তার পাশ দিয়ে লাইন টানানোর কথা তবে আপনি বললেন আমি বিষয়টি বিস্তারিত জেনে ব্যবস্থা নেব।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x