বুধবার, ১২ মে ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

বাঁচাতে গিয়ে মারাত্মক আহত নোবেল

অনলাইন ডেস্ক / ৬৩ শেয়ার
প্রকাশ : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। বৃহস্পতিবার রাতে তিনি এক সড়ক দুর্ঘটনায় আহত হন। এসময় বাম চোখের নিকট মারাত্মকভাবে জখম হয়েছে। জানা গেছে, বাম ভ্রুর ওপরে ১৮ টি ও মাথার তালুতে ১২ টি সেলাই দিতে হয়েছে।

নোবেল নিজেই ফেসবুকে বেশ কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন। যা দৃশ্যত ভয়ঙ্কর, ডান চোখের ওপরে গভীর খাদের সৃষ্টি হয়েছে। সেই আঘাতটুকু আর সামান্য নিচে লাগলে চোখ একেবারে খুঁজে পাওয়া যেত না।

দুর্ঘটনার বর্ণনা দিতে গিয়ে নোবেল শুক্রবার সকালে সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, ‘এক বয়ষ্ক লোক অসতর্ক ভাবে রাস্তা পার হচ্ছিলো। তাঁকে বাঁচাতে গিয়ে আমার মাথার তালুতে ১২টা, বাম পাশের ভ্রু-তে ১৮টা, মোট ৩০ টা সেলাই পড়েছে। তবুও মনে তৃপ্তি অনুভব করছি কারণ লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি আলহামদুলিল্লাহ্।’

বৃহস্পতিবার রাতে দুর্ঘটনা ঘটলেও কোথায় ঢাকার কোথায় সংঘঠিত হয়েছে তা জানাননি নোবেল। তবে ছবি গুলো দেখলে এটা স্পষ্ট সামান্য দুর্ঘটনা নয় এটি।

তবে চিকিৎসা নেওয়ার পরপর ঞ্জোবেল একটি পোস্টে লিখেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’

ভারতের একটি বেসরকারি টেলিভিশনের রিয়েলিটি শোতে অংশ নিয়ে আলোচনায় আসেন বাংলাদেশের উঠতি তরুণ সঙ্গীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। দুই বাংলার দর্শকরাই তার গায়কীতে মুগ্ধ। শুধু দর্শকদের মুগ্ধতাই নয়, নোবেল প্রশংসা পেয়েছেন খ্যাতনামা সঙ্গীতজ্ঞদের কাছ থেকেও।

বিভিন্ন সাক্ষাৎকারে অপরিণত কথাবার্তা, ‘তামাশা’ গানের প্রচারণায় অন্য শিল্পীদের অশ্রদ্ধা, ভারতের পশ্চিমবঙ্গ ও ত্রিপুরায় তাঁর বিরুদ্ধে এফআইআর, জাতীয় সংগীত বিতর্ক—সব মিলিয়ে এপার-ওপারে ভীষণ সমালোচিত হয়েছিলেন নোবেল। অনেকেই তাঁর ক্যারিয়ারের ‘শেষ’ দেখে ফেলেছিলেন ওই সময়। কিন্তু না, গত বছরের শেষে এসে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছেন নোবেল। শুধরে নিয়েছেন নিজেকেও। তবে সাম্প্রতিক সময়ের ফেসবুক পোস্ট ফের বিতর্কের দিকে যাচ্ছে।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x