ঢাকাSunday , 18 April 2021
  1. আইন ও অপরাধ
  2. আতাইকুলা
  3. আন্তর্জাতিক
  4. উত্তরবঙ্গ প্রতিদিন
  5. কোভিড-১৯
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. টপ নিউজ
  9. তথ্য প্রযুক্তি
  10. ধর্ম ও জীবন
  11. পাবনার সংবাদ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় বিদ্যুৎপৃষ্টে ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু

Link Copied!

জেলা প্রতিনিধি, পাবনা: পাবনার আটঘরিয়া উপজেলায় বিদ্যুতের লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুতেপৃষ্টে শাওন মাহমুদ ( ২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
রবিবার( ১৮ এপ্রিল ২০২১) দুপর ১২ টার দিকে বেরুয়ান  গ্রামে আফজাল মিয়ার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
নিহত শাওন চাঁদভা ইউনিয়নের কদমডাঙ্গা চরপাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে। সে  পল্লীবিদ্যুৎ সমিতির ঠিকাদারের চুক্তিভিত্তিক ইলেক্ট্রিশিয়ান । পল্লী বিদ্যুতের ঠিকাদার মিয়া পাড়ার পান্না ও সরাবাড়িয়ার ইসলামের অধিনে ইলেক্ট্রিশিয়ানের কাজ করতেন তিনি।
 প্রত্যক্ষদর্শীরা ও এলাকাবাসী জানিয়েছেন, বেরুয়ান গ্রামের তিন রাস্তার মোড়ের সামনে একটি বৈদ্যুতিক লাইনের বিদ্যুৎ সংযোগের কাজ করছিলেন । এসময় সে বিদ্যুৎতায়িত হয়ে বিদ্যুতের খুঁটির তারে ঝুলে থাকতে দেখে আশেপাশের লোকজন ফায়ার সার্ভিসে খবর দিলে দ্রুত এসে তাকে উদ্ধার  করে উপজেলা স্বাস্থ্যকম্প্লেক্স ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।  মাঝ পথেই তার মৃত্যু হয়।
আটঘরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন ইলেক্ট্রিশিয়ানের কাজ করতে গিয়ে বিদ্যুতের তারে ঝুলে থাকতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা। তারা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সুরতহাল শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।
পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর সহকারি জেনারেল ম্যানেজার নুরুজ্জামান নূর  ঢাকা পোস্টকে বলেন, আমাদের টিম তদন্ত করতে মাঠে কাজ করছে, প্রকৃত ঘটনা এখনো জানা যায়নি। ঠিকাদারের সহযোগী হিসেবে কাজ করত এটা আমার জানা নেই।
তবে প্রাথমিকভাবে  শুনেছি সে নাকি ডিসের লাইনে কাজ করতে গিয়ে এমন দুর্ঘটনার শিকার হোন।

ব্রেকিং নিউজ
x