শিরোনাম
যুক্তরাষ্ট্রের টেক্সাসে গুলিতে নিহত ৬ বাংলাদেশীর দাফন সম্পন্ন ফরিদপুর পৌরসভার মেয়র কামরুজ্জামান মাজেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ সেই মুন্নীর পাশে সুজানগর উপজেলা ছাত্রদলের আন্তরিক অবস্থান পাবনায় ২০৫ পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাটমোহরে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ পাবনা ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি রিয়াদ হোসেন বাবুর জন্মদিন মেডিকেল ভর্তি পরীক্ষায় দ্বিতীয় তানভিন আহমেদ ঈশ্বরদীতে করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু আটঘরিয়ায় বিআরডিবি’র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী-আটঘড়িয়ার সাবেক এমপি আব্দুল বারী সরদার আর নেই
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:০৪ অপরাহ্ন

ফেরিতে অগ্নিকাণ্ডে পুড়ল ৯ গাড়ি

অনলাইন ডেস্ক / ৫৯১ শেয়ার
প্রকাশ : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

ভোলার মেঘনা নদীতে ইলিশা লক্ষ্মীপুর রুটের একটি ফেরির মালবাহী গাড়িতে আগুন লেগেছে। এতে অন্তত ৯টি গাড়ি পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট টানা দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ইলিশা ফেরিঘাটের নৌ পুলিশ ইনচার্জ সুজন চন্দ্র পাল প্রতিদিনের সংবাদকে জানান, বুধবার রাত ২টায় কলমিলতা ফেরিটি লক্ষ্মীপুরের মজু চৌধুরীর হাট থেকে ভোলার ইলিশার উদ্দেশে ছেড়ে আসে। রাত আনুমানিক ৪টার দিকে মধ্য মেঘনায় ফেরিতে থাকা একটি পিকআপে আগুন লাগে। খবর পেয়ে অন্য একটি ফেরিতে করে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ সময় স্টাফসহ যাত্রীরা ফেরির পেছনের দিকে নিরাপদে অবস্থান নেন। এক পর্যায়ে মাছ ধরার একটি ট্রলার এগিয়ে এলে তারা কয়েকজন যাত্রী ওই ট্রলারের সাহায্যে নিরাপদে ভোলার ইলিশা ঘাটে চলে আসেন।

ফেরিতে থাকা যাত্রী ইব্রাহিম প্রতিদিনের সংবাদকে বলেন, রাত আনুমানিক ৪টার দিকে আমি ফেরির কেন্টিনে ছিলাম, তখন হঠাৎ করেই ফেরির সামনের অংশে আগুন দেখতে পাই। পরে ৯৯৯-এ ফোন করলে ভোলা থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে, সিগারেটের আগুনে ফেরিতে থাকা ককসিটের গাড়ি থেকে আগুনের সূত্রপাত।

বিআইডব্লিউটিসির ভোলার ম্যানেজার পারভেজ প্রতিদিনের সংবাদকে জানান, ফেরিতে ১৬টি গাড়ি নিয়ে লক্ষ্মীপুরের মজু চৌধুরীর ঘাট থেকে ভোলার ইলিশার উদ্দেশে রাত ২টায় ছেড়ে আসি। রাত ৪টায় আগুন লেগে পিকআপ ভ্যান-লরি-মোটরসাইকলসহ ৯টি গাড়ি আগুনে পুড়ে যায়। খবর পেয়ে অপর একটি ফেরিতে করে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ফেরিটি মেঘনা নদীর ভোলারচর এলাকায় নোঙর করা আছে।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x