শিরোনাম
যুক্তরাষ্ট্রের টেক্সাসে গুলিতে নিহত ৬ বাংলাদেশীর দাফন সম্পন্ন ফরিদপুর পৌরসভার মেয়র কামরুজ্জামান মাজেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ সেই মুন্নীর পাশে সুজানগর উপজেলা ছাত্রদলের আন্তরিক অবস্থান পাবনায় ২০৫ পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাটমোহরে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ পাবনা ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি রিয়াদ হোসেন বাবুর জন্মদিন মেডিকেল ভর্তি পরীক্ষায় দ্বিতীয় তানভিন আহমেদ ঈশ্বরদীতে করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু আটঘরিয়ায় বিআরডিবি’র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী-আটঘড়িয়ার সাবেক এমপি আব্দুল বারী সরদার আর নেই
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:২২ অপরাহ্ন

পাবনায় দলবল নিয়ে শশুর বাড়িতে হামলা জামাইয়ের!

অনলাইন ডেস্ক / ৪৮ শেয়ার
প্রকাশ : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
পাবনায় দলবল নিয়ে শশুর বাড়িতে হামলা জামাইয়ের!

পাবনার আতাইকুলায় যৌতুকের দাবিতে শশুর বাড়িতে দলবল নিয়ে হামলা ভাঙচুর চালিয়ে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে জামাইয়ের বিরুদ্ধে।

শনিবার (১৬ মার্চ ২০২১) সন্ধায় তাঁতিবন্ধ এলাকার চৈত্রহাটি গ্রামে এ ঘটনা ঘটে। মেয়ের ভাই রেজাউল করিম বাদি হয়ে আতাইকুলা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। পাবনা জজকোর্টে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রথম আসামী রতনের সাথে চৈত্রহাটি এলাকার নুর উদ্দিন মুন্সির মেয়ে হাসনাত জাহানের (সদ্য নাম) সাথে পারিবারিক ভাবে (১৯অক্টোবর ২০২০) তারিখে ইসলামী শরিয়াত মোতাবেক বিয়ে সম্পন্ন হয়। বিয়ের প্রথম রাত থেকেই যৌকের দাবিতে বিভিন্নভাবে নির্যাতন করে আসছে।

তিন লক্ষ টাকা বাড়ি থেকে না আনলে তাকে বাড়িতে না নেওয়ার জন্য বিভিন্ন তালবাহানা করছে। বিভিন্ন সময় মারধর করে বাবার বাড়িতে পাঠিয়ে দিত, টাকা নিয়ে আসার জন্য। বাসর রাতেও তার উপর টর্চার করা হয়েছে, সেই রাতেই তাকে তালাক দেওয়ার হুমকি দেয়। এর পর থেকেই দুইজনের মধ্যে পারিবারিক কলহ তৈরি হয়। এক পর্যায়ে তাকে হত্যা পর্যন্ত করতে উদ্ধত হয়। এই বিষয় নিয়ে এলাকাবাসী সমাধান না করতে পেরে ভুক্তভোগী পরিবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কয়েক দফা গ্রাম্য সালিশ বসেও বিষয়টি সমাধান করতে পারেনি।

অভিযোগ সূত্রে জানা যায়, সেইদিন বাড়িতে কোন পুরুষ মানুষ না দেখে, ১০/১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে বাক্স থেকে ৯০ হাজার টাকা ও স্বর্ণের চেইন, আংটি, কানের দুলসহ যাবতীয় স্বর্ণালংকার নিয়ে স্ত্রীকে জোরপুর্বক উঠিয়ে নিতে চাইলে বাড়ির লোকেরা ৯৯৯ নম্বরে ফোন দিলে মেয়েটিকে রেখে দ্রুত পালিয়ে যায় তারা। আগত সন্ত্রাসীরা সুজানগরের পুরাডাঙ্গা বাড়ইপাড়া মহল্লার মৃত ইন্তাজ আলীর ছেলে ইকবাল হোসেন (৪২), মো: কালাম (৪৫), স্বামী রতন হোসেনসহ এলাকার কুখ্যাত চাঁদাবাজ মাদকসেবী সন্ত্রাসীদের নিয়ে এসে বাড়িতে তান্ডব চালায়। এই ঘটনার পর থেকে থানায় মামলা না করতে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে, মামলা করলে পরিবারসহ সবাইকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে।

এ বিষয়ে মেয়ের স্বামী রতন আলী ঘটনার বিষয়টি পুরোপুরি অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে নানা অপবাদ দেওয়া হয়েছে, কোন সময়ই তাকে মারধর করা হয়নি। সে আমার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ থাকবে না সেই জন্য এইসব কথা বলছে। প্রকৃত ঘটনা জেনে আমার আমার বিরুদ্ধে অপবাদ দেওয়ার অনুরোধ জানান তিনি।

আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। থানায় মামলা হলে আসামীদের আটকে সর্বোচ্চ চেষ্টা করা হবে।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x