শিরোনাম
যুক্তরাষ্ট্রের টেক্সাসে গুলিতে নিহত ৬ বাংলাদেশীর দাফন সম্পন্ন ফরিদপুর পৌরসভার মেয়র কামরুজ্জামান মাজেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ সেই মুন্নীর পাশে সুজানগর উপজেলা ছাত্রদলের আন্তরিক অবস্থান পাবনায় ২০৫ পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাটমোহরে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ পাবনা ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি রিয়াদ হোসেন বাবুর জন্মদিন মেডিকেল ভর্তি পরীক্ষায় দ্বিতীয় তানভিন আহমেদ ঈশ্বরদীতে করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু আটঘরিয়ায় বিআরডিবি’র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী-আটঘড়িয়ার সাবেক এমপি আব্দুল বারী সরদার আর নেই
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৬:৩২ অপরাহ্ন

বলিউড অভিনেতা গোবিন্দ করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক / ৬৮ শেয়ার
প্রকাশ : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

ডেস্ক নিউজঃ করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দ। তার শরীরে মৃদু উপসর্গ দেখা গেছে। আপাতত নিজের বাড়িতে আইসোলেশনে আছেন তিনি। বাড়ির অন্য সদস্যদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তাদের ফলাফল নেগেটিভ এসেছে।

ভারতীয় গণমাধ্যমকে তথ্যগুলো জানিয়েছেন গোবিন্দর স্ত্রী সুনীতা আহুজা। কয়েকদিন আগে তিনিও করোনা থেকে সুস্থ হয়েছেন। গণমাধ্যমকে সুনীতা বলেন, রোববার (০৪ এপ্রিল) করোনা পরীক্ষা ফল হাতে পান গোবিন্দ। তাতে পজেটিভ এসেছে। বাড়ি থাকলেও চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন তিনি।

গোবিন্দর আগে করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা অক্ষয় কুমার। টুইট করে খবরটি জানিয়েছেন তিনি নিজেই। গোবিন্দর মতো অক্ষয়ও আইসোলেশনে আছেন। বাড়িতেই তার চিকিৎসা চলছে।

‘রাম সেতু’ সিনেমার শুটিং করছিলেন অক্ষয়। গত ৩০ মার্চ থেকে মুম্বাইয়ে এই সিনেমার শুটিং শুরু হয়েছে। এতে অক্ষয়ের বিপরীতে জ্যাকলিন ফার্নান্দেজ ও নুসরাত ভারুচা। করোনা বিধি মেনেই শুটিং চলছিল, তবুও রক্ষা পাননি অক্ষয়।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x