শিরোনাম
যুক্তরাষ্ট্রের টেক্সাসে গুলিতে নিহত ৬ বাংলাদেশীর দাফন সম্পন্ন ফরিদপুর পৌরসভার মেয়র কামরুজ্জামান মাজেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ সেই মুন্নীর পাশে সুজানগর উপজেলা ছাত্রদলের আন্তরিক অবস্থান পাবনায় ২০৫ পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাটমোহরে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ পাবনা ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি রিয়াদ হোসেন বাবুর জন্মদিন মেডিকেল ভর্তি পরীক্ষায় দ্বিতীয় তানভিন আহমেদ ঈশ্বরদীতে করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু আটঘরিয়ায় বিআরডিবি’র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী-আটঘড়িয়ার সাবেক এমপি আব্দুল বারী সরদার আর নেই
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:৩০ অপরাহ্ন

পাবনায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বাবা-মেয়ের, মা হাসপাতালে

অনলাইন ডেস্ক / ৭৩৯ শেয়ার
প্রকাশ : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

জেলা প্রতিনিধি, পাবনা: পাবনা সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা আলমগীর হোসেন (৩৬), মেয়ে সিনহা খাতুন (৬) নিহত হয়েছেন। গুরতর আহত হয়ে মা নাসরিন আক্তার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শুক্রবার( ২ এপ্রিল ২০২১) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের তারাবাড়িয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।
 নিহত আলমগীর সদরের দোগাছি ইউনিয়নের চরআশুতোষপুর এলাকার ছলিম মোল্লার ছেলে। পেশায় সে একজন কৃষক ছিল।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পাবনা- সুজানগর রোড হয়ে পরিবারসহ মোটরসাইকেল যোগে শশুর বাড়ি মানিকগঞ্জে যাচ্ছিল। প্রতিমধ্যে তারাবাড়িয়া বাজারে রাস্তার এক পাশে মোটরসাইকেল দাড়ঁ করিয়ে মোবাইলে কথা বলতেছিল। কথা বলা অবস্থায় বালুবাহী ড্রাম ট্রাক এসে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারান বাবা ও মেয়ে। এ সময় মা গুরুতর আহত হয়।
স্থানীয়রা আরো জানান, এর আগেও সুজানগর উপজেলার পদ্মা নদীর বিভিন্ন স্থান থেকে অবৈধভাবে উত্তোলনকৃত বালু পরিবহনকারী ট্রাকে একাধিক প্রাণ হানির ঘটনা ঘটেছে।
পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসিম আহমেদ  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলে ঘটনাস্থলে পুলিশের ফোর্স পাঠিয়েছি মরদেহ উদ্ধারের জন্য।  তিনি আরো জানান ট্রাকের ড্রাইভার পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভবর হয়নি, তবে ট্রাক আটক করা হয়েছে


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x