বুধবার, ১২ মে ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন

রসুলপুর মসজিদের শুভ উদ্বোধন উপলক্ষ্যে দোয়ার মাহফিল!

অনলাইন ডেস্ক / ৫৫ শেয়ার
প্রকাশ : রবিবার, ২৮ মার্চ, ২০২১
রসুলপুর মসজিদের শুভ উদ্বোধন উপলক্ষ্যে দোয়ার মাহফিল!

মনোয়ার পারভেজ মানিকঃ মার্চ রবিবার সাঁথিয়ার ক্ষেতুপাড়া ইউনিয়নের রসুলপুর গ্রামের রসুলপুর তাহিরুন নেছা হাফিজিয়া মাদরাসা এতিম খানা সংলগ্ন বিশিষ্ট সমাজ সেবক, দানবীর, শিক্ষাবিদ, আলহাজ্ব আলাউদ্দিন আল-আজাদ প্রাং এর নিজ অর্থায়নে নব নির্মিত জামে মসজিদের শুভ উদ্বোধন উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন অত্র মসজিদের প্রতিষ্ঠাতা ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন আল-আজাদ প্রাং অন্যানদের মধ্য বক্তব্য রাখেন মিয়াপুর হাজী জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ রফিকুল ইসলাম, ক্ষেতুপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান আবুল কাশেম কাশু, ক্ষেতুপাড়া ইউপি, চেয়ারম্যান মুনছুর আলম পিন্চু, মাওলানা মোজ্জামেল হক, মাওলানা আবু আসাদ চিশতিয়া, হাফেজ মোঃ হারুন-অর-রশিদ, মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এ, কে, এম, বজলুর রশীদ,কোষাধ্যক্ষ আবু বক্কার সিদ্দিক, সদস্য কে, এম সোবাহান, আইয়ুব আলী, মোঃ রান্নু প্রাং, মোঃ বাচ্চু , ফরিদ আহম্মেদ ফকির, মনোয়ার পারভেজ মানিক, বাবু প্রাং, জাকির হোসেন প্রাং প্রমুখ। আলোচনা সভা শেষে জোহরের নামাজ আদায়ের মাধ্যমে মসজিদটির শুভ উদে¦াধন করা হয়। সর্বশেষ এলাকার সকলের দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য উক্ত মসজিদ প্রাঙ্গনে একটি হাফিজিয়া মাদরাসা, এতিম খানা ও ঈগাহ্ মাঠ ইতিমধ্যে প্রতিষ্ঠিত হয়েছে। এলাকা বাসির দাবি একটি টেকনিক্যাল স্কুল প্রতিষ্ঠা করা হউক। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন প্রকৌশলী মোঃ আল-আমিন হোসেন (তুহিন)।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x