বুধবার, ১২ মে ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

আরিফপুর মাদরাসায় স্বাধীনতা দিবস উদযাপন

অনলাইন ডেস্ক / ৪৪ শেয়ার
প্রকাশ : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

নিজস্ব প্রতিনিধি: পাবনার ঐতিহ্যবাহী ইসলামীক প্রতিষ্ঠান ঢাকা আরবি বিশ্ববিদ্যালয় অধিভুক্ত আরিফপুর জে.ইউ.এস ফাজিল ডিগ্রি মাদরাসায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হযেছে।

শুক্রবার (২৬ মার্চ ২০২১) সকালে মাদরাসা মিলনায়তনে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভার মাধ্যমে দিবসটি পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন, মাদরাসার অধ্যক্ষ মাওলানা মতিউর রহমান। তিনি স্বাধীনতা সংগ্রামে জীবন উৎসর্গকারী শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। স্বাধীনতা যুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং অন্যান্য রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীদের অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন। তিনি স্বাধীনতার আবেদন মনেপ্রাণে ধারণ করে পরবর্তী প্রজন্ম ও মাদরাসা শিক্ষার্থীদের দেশের জন্য কাজ করার আহ্বান জানান।

মাওলানা শফিকুল ইসলামের পরিচালনায় এ সময় আরো বক্তব্য দেন, মাদরাসার ইতিহাসের অধ্যাপক আবুল কালাম আজাদ, খলিলুর রহমান প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন, মাওলানা আনোয়ার হোসাইন, রফিুকল ইসলাম, নিয়ামত উল্লাহ, আয়েশা আক্তার, আল্পনা খাতুনসহ মাদরাসার শিক্ষার্থী অভিভাবক গবর্নিংবডির সদস্য ও এলাকাবাসী।

পরে দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

 


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x