শিরোনাম
পাবনায় পানিতে লাফ দিতেই হারিয়ে গেল দুই শিশু ৪ টির দু,‘টি ফেরীই নষ্ট,কাজিরহাট ঘাটে দীর্ঘ যানজট করোনায় পাবনা জেলা শ্রমিক দল সভাপতির মৃত্যু ময়মনসিংহে ডিপিএড ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বকেয়া প্রশিক্ষণের ভাতার দাবিতে মানববন্ধন পাবনায় পাঁছ লক্ষাধিক টাকার ইয়াবাসহ ব্যবসায়ী আটক আষাঢ়ের শুরুতেই পাবনায় ভারী বর্ষণের রেকর্ড! পাবনায় অস্ত্রের মহড়া: আ.লীগ নেতাদের অস্ত্রের লাইসেন্স বাতিল ঈশ্বরদী-রূপপুরের উন্নয়ন কাজ পরিদর্শনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী পাবনার আ.লীগ নেতাদের অস্ত্রের মহড়া : অস্ত্রের লাইসেন্স বাতিলের সুপারিশ পুলিশের পাবিপ্রবিতে এক বছর পূর্বের তারিখে ফরম পুরনের বিজ্ঞপ্তি
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

‏পাবনায় অন্নদা গোবিন্দ লাইব্রেরীর উদ্যোগে বইমেলার উদ্বোধন

অনলাইন ডেস্ক / ৯৪০ শেয়ার
প্রকাশ : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

মুনিম শাহরিয়ার: পাবনায় অন্নদা গোবিন্দ লাইব্রেরীর উদ্যোগে একমাস ব্যাপী পাবনার ঐতিহ্যবাহী স্বাধীনতা চত্বরে বইমেলার শুভ উদ্বোধন হয়েছে।

 

উক্ত বই মেলায় শুভ উদ্বোধন করলেন স্কয়ার গ্রুপ এন্ড ইন্ডাস্ট্রিজ ব্যবস্থাপনা পরিচালক , বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, সহ উপস্থিত ছিলেন কামরুজ্জামান, পাবনা জেলা প্রশাসক কবির মাহমুদ, পাবনা জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম, অন্নদা গোবিন্দ লাইব্রেরীর মহাসচিব আব্দুল মতিন খান, বইমেলা উদযাপন পরিষদের সভাপতি শিবোজিৎ নাগ।

 

বইমেলা শুভ উদ্বোধনে পাবনার জেলা প্রশাসক কবির মাহমুদ রাজনৈতিক নেতৃবৃন্দ উন্নত দেশ গড়তে বই পড়ার অনুরোধ করেন।

পাবনা জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম বলেন বই পড়ার কোনো বিকল্প নেই, তাই প্রত্যেক কে এই বই মেলায় এসে একটি করে হলেও বই কেনার অনুরোধ জানান তিনি।

 

স্কোয়ার এন্ড ইন্ডাস্ট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক বলেন শিক্ষা জাতির মেরুদন্ড তাই বই শিক্ষার প্রাণ তাই সকলকে একটি করে বই কিনে পড়ার জন্য সকলকে আহ্বান জানান। পাবনায় আনন্দ গোবিন্দ লাইব্রেরির উদ্যোগে এই বইমেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কামরুজ্জামান খান। উক্ত এই বইমেলায় অসংখ্য লোকালয়ের ভিড় ছিল আজ।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x