শিরোনাম
পাবনায় পানিতে লাফ দিতেই হারিয়ে গেল দুই শিশু ৪ টির দু,‘টি ফেরীই নষ্ট,কাজিরহাট ঘাটে দীর্ঘ যানজট করোনায় পাবনা জেলা শ্রমিক দল সভাপতির মৃত্যু ময়মনসিংহে ডিপিএড ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বকেয়া প্রশিক্ষণের ভাতার দাবিতে মানববন্ধন পাবনায় পাঁছ লক্ষাধিক টাকার ইয়াবাসহ ব্যবসায়ী আটক আষাঢ়ের শুরুতেই পাবনায় ভারী বর্ষণের রেকর্ড! পাবনায় অস্ত্রের মহড়া: আ.লীগ নেতাদের অস্ত্রের লাইসেন্স বাতিল ঈশ্বরদী-রূপপুরের উন্নয়ন কাজ পরিদর্শনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী পাবনার আ.লীগ নেতাদের অস্ত্রের মহড়া : অস্ত্রের লাইসেন্স বাতিলের সুপারিশ পুলিশের পাবিপ্রবিতে এক বছর পূর্বের তারিখে ফরম পুরনের বিজ্ঞপ্তি
বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:২১ অপরাহ্ন

সুপার ষ্টার শাকিব খান স্যুটিংয়ে এখন পাবনায়,থাকবেন ২২ দিন

অনলাইন ডেস্ক / ৮৫২ শেয়ার
প্রকাশ : সোমবার, ৮ মার্চ, ২০২১

পাবনার একটি রিসোর্টে শুরু হয়েছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’র শুটিং। শনিবার (৬ মার্চ) সকাল থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন অংশ নিয়েছেন শাকিব খান ।
এদিন খুব হাসিখুশি দেখাচ্ছিল ঢালিউড তারকা শাকিব খানকে। পাবনায় জায়গাটার পরিবেশ ভালো লেগেছে তাঁর। পাবনায় টানা ২২ দিন শুটিং করতে হবে তাঁকে। নতুন ছবি ‘অন্তরাত্মা’র জন্য নায়িকা আসছেন ভারত থেকে।

গত শুক্রবার (৫ মার্চ) পাবনায় এসেছেন শাকিব খান। রাতে অংশ নেন নতুন ছবির মহরতে। শনিবার সকাল থেকে ছিলেন ক্যামেরার সামনে। শুরু হয়ে গেছে তাঁর ঈদের সিনেমার শুটিং। তবে ভারতীয় নায়িকা আসবেন দুই দিন পর। পাবনা ও আশপাশের এলাকায় ‘অন্তরাত্মা’ ছবির শুটিং হবে। এরপর তিনি ঢাকায় ফিরবেন। এসেই শুটিং শুরু করবেন নতুন ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির।

ঢালিউডে কয়েক মাস ধরে গুঞ্জন চলছিল, পুরোনো ছবি নিয়েই ঈদে পর্দায় থাকবেন শাকিব। আর আত্মবিশ্বাসী শাকিব বরাবরই বলে আসছিলেন, ‘আমার ভক্তরা নতুন ছবিতেই ঈদ উদ্‌যাপন করবে।’ এবার বোঝা গেল সেই আত্মবিশ্বাসের কারণ।
ছবিটি নিয়ে শুরু থেকেই ভীষণ উচ্ছ্বসিত ছিলেন তিনি। বিশেষ করে ছবির গল্পটা তাঁর হৃদয় ছুঁয়ে গেছে। এ এক নিখাদ প্রেমের গল্প। এমন গল্পের জন্যই অভিনয়শিল্পীরা অপেক্ষা করে থাকেন। শনিবার রাতে পাবনা থেকে ডেইলি পাবনাকে শাকিব বলেন, ‘আমি মুগ্ধ, অভিভূত। এই ছবির গল্প শুনে আমার অন্তর কেঁপে ওঠে। একই সঙ্গে পরিচালক ভালো, সহশিল্পীরা ভালো, টেকনিক্যাল হ্যান্ডস যাঁরা আছেন, তাঁরাও বেশ আধুনিক। টানা ২২ দিনের মতো শুটিং করলেই আমার অংশের কাজ শেষ হয়ে যাবে। খুব গোছানো পরিবেশে কাজ হচ্ছে।’
পাবনার একটি রিসোর্টে শুরু হয়েছে ‘অন্তরাত্মা’ ছবির শুটিং। শুক্রবার দলবল নিয়ে সেখানে পৌঁছান শাকিব। এ রাতেই ছিল ছবির জমকালো মহরত—নাচ, গান, শুভেচ্ছা বিনিময় ও কেক কাটা। ঢাকার বাইরে বড় আয়োজনে ছবির এ মহরতের প্রশংসা করেছেন চলচ্চিত্র–সংশ্লিষ্ট অনেকে।
ছবির অভিনয়শিল্পীদের মধ্যে সেখানে আরও উপস্থিত ছিলেন শাহেদ শরীফ খান, প্রযোজক ও কাহিনিকার সোহানী হোসেন, পরিচালক ওয়াজেদ আলী সুমন, চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ প্রমুখ। ছবিতে আরও অভিনয় করবেন ভারতের কলকাতার দর্শনা বণিক, ঝুনা চৌধুরী, মাসুম বাসার, মিলি বাসার প্রমুখ। সিনেমাটির পরিচালক ওয়াজেদ আলী সুমন জানান, শাকিব ও শাহেদ শনিবার থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন। অন্য অভিনয়শিল্পীরাও একে একে যোগ দেবেন।’
‘অন্তরাত্মা’ ছবির অভিনেত্রী দর্শনা বণিক আগেও বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন। এবার শাকিব খানের সঙ্গে কাজ করবেন বলে ভীষণ রোমাঞ্চিত এই অভিনেত্রী। গণমাধ্যমকে তিনি বলেন, ‘শাকিব খান বাংলাদেশের জনপ্রিয় নায়ক। তাঁর অভিনীত ছবি “নাকাব” দেখেছি। তা ছাড়া ফেসবুকে তাঁর অভিনীত অনেক ছবির খণ্ড খণ্ড ফুটেজ দেখার সুযোগ হয়েছে। তাঁর সঙ্গে কাজ শুরুর অপেক্ষায় আছি।’

শাকিব খান অভিনীত ‘অন্তরাত্মা’ ছবিটি প্রযোজনা করছে তরঙ্গ এন্টারটেইনমেন্ট। সোহানী হোসেনের গল্পে এই ছবির চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। এর আগে ‘সত্তা’ ছবিটি প্রযোজনা করে প্রশংসিত হয়েছিলেন সোহানী হোসেন। কয়েকটি বিভাগে ছবিটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছিল। মৌলিক গল্পনির্ভর ‘অন্তরাত্মা’ ছবিটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি দেওয়া হবে বলে জানান পরিচালক ওয়াজেদ আলী সুমন।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x