শিরোনাম
যুক্তরাষ্ট্রের টেক্সাসে গুলিতে নিহত ৬ বাংলাদেশীর দাফন সম্পন্ন ফরিদপুর পৌরসভার মেয়র কামরুজ্জামান মাজেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ সেই মুন্নীর পাশে সুজানগর উপজেলা ছাত্রদলের আন্তরিক অবস্থান পাবনায় ২০৫ পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাটমোহরে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ পাবনা ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি রিয়াদ হোসেন বাবুর জন্মদিন মেডিকেল ভর্তি পরীক্ষায় দ্বিতীয় তানভিন আহমেদ ঈশ্বরদীতে করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু আটঘরিয়ায় বিআরডিবি’র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী-আটঘড়িয়ার সাবেক এমপি আব্দুল বারী সরদার আর নেই
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

পাবনায় জ্বর শ্বাসকষ্ট নিয়ে মারা গেলেন মাদ্রাসা শিক্ষক

অনলাইন ডেস্ক / ৪০৫ শেয়ার
প্রকাশ : শনিবার, ৬ মার্চ, ২০২১

নিজস্ব প্রতিনিধি: পাবনায় জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে নুরুল ইসলাম (৩৬) নামে এক মাদ্রাসা শিক্ষক মারা গেছেন।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
শুক্রবার (৫ মার্চ ২০২১) রাত ৯ টার দিকে ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
নিহত নুরুল সদর উপজলার হেমায়েতপুর ইউনিয়নের কিসমত প্রতাপপুর এলাকার বাসিন্দা, ইসলামী বিশ্ববিদ্যালয়ের( ইবি) সাবেক ছাত্র, পাবনার শিবপুর ত্বহা ইসলামীয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক ছিলেন।
ত্বহা ইসলামীয়া ফাজিল মাদরাসার আরবি প্রভাষক সহকর্মী নজরুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, নুরুল ইসলাম জ্বর সর্দি কাশি নিয়ে অনেকদিন যাবত বাড়িতে ভূগছিলেন, বাড়িতেই প্রাথমিক চিকিৎসা নিচ্ছিলেন। এরপর শ্বাসকষ্ট বেশি হলে হাসপাতালে ভর্তি করে  চিকিৎসা দেওয়া হয় । বৃহস্পতিবার ৪ মার্চ অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। আজ রাতে তিনি পৃথীবির মায়া ত্যাগ করে চলে গেছেন।
শনিবার সকাল ১০ জানাযা অনষ্ঠিত হয়ে হেমায়েতপুর কবরস্থানে দাফন করার কথা রয়েছে।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাও: গোলাম মো: ইয়াসিন, ও উপাধক্ষ্য আব্দুল আলিম রাজিসহ শিক্ষক  কর্মকর্তা গভীর শোক প্রকাশ করেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখে জ্বর জ্বর মনে হলে পরবর্তীতে ফুসফুসের জটিলতা বৃদ্ধি পাওয়ায়   ২৬ তারিখে ঢাকার পিজি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সর্বশেষ লাইফ সাপোর্টে ছিলেন। সে অনেক দিন যাবত কিডনী জনিত সমস্যায় ভুগছিলেন বলে জানিয়েছে তার পরিবার।
মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব গোলাম মো: ইয়াসিন বলেন, নুরুল একজন দক্ষ শিক্ষক ছিলেন, ছাত্রদের ভাল বোঝাতে পারতেন, সদা হাসসোজ্জল একজন মানুষ ছিলেন, শিক্ষার প্রতি নিবেদিত প্রাণ ছিলেন, তার মৃত্যুতে মাদরাসা একজন অভিভাবক হারাল, তার মাধ্যমেই এই প্রতিষ্ঠানের ব্যাপক স্বনাম হয়েছে, হয়েছে ভাল রেজাল্ট।এই ক্ষতি পুরণ করা সহজে সম্ভব হবে না।
পাবনার ডেপুটি সিভিল সার্জন কেএম আবু জাফর বলেন, বিষটি আমাদের জানা নেই, সে যদি করোনার পরিক্ষা করাতো তাহলে আমরা এই বিষয়ে কিছু বলতে পারতাম। তিনি বলেন জ্বর শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হলে প্রাথমিকভাবে আমরা করোনার লক্ষণ মনে করি, তবে করোনার পরিক্ষা করানোর আগে কিছু বলা যাবে না।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x