শিরোনাম
যুক্তরাষ্ট্রের টেক্সাসে গুলিতে নিহত ৬ বাংলাদেশীর দাফন সম্পন্ন ফরিদপুর পৌরসভার মেয়র কামরুজ্জামান মাজেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ সেই মুন্নীর পাশে সুজানগর উপজেলা ছাত্রদলের আন্তরিক অবস্থান পাবনায় ২০৫ পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাটমোহরে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ পাবনা ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি রিয়াদ হোসেন বাবুর জন্মদিন মেডিকেল ভর্তি পরীক্ষায় দ্বিতীয় তানভিন আহমেদ ঈশ্বরদীতে করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু আটঘরিয়ায় বিআরডিবি’র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী-আটঘড়িয়ার সাবেক এমপি আব্দুল বারী সরদার আর নেই
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৬:০৬ অপরাহ্ন

পাবনায় মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক

অনলাইন ডেস্ক / ২৭৯ শেয়ার
প্রকাশ : বুধবার, ৩ মার্চ, ২০২১

জেলা প্রতিনিধি, পাবনা। পাবনায় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য’সহ চারটি চোরাই মোটরসাইকেল আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে বিভিন্ন মোটরসাইকেল উদ্ধার করা হয়।
বুধবার (৩ মার্চ ২০২১) বিকেল ৫ টার দিকে শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। বিষয়টি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ নিশ্চিত করেছেন।
আটককৃত’রা হলেন, সদর পৌর এলাকার আটুয়া হাউজ পাড়া মহল্লার মোঃ আকরাম হোসেনের ছেলে আমির হোসেন প্রান্ত (২৫), সেকেন্দার আলী বিশ^াসের ছেলে মোঃ হৃদয় বিশ^াস অপু (২৪), মোঃ লিয়াকত আলী মোল্লার ছেলে মোঃ বাদশা আলম (২২) চরতারাপুর ইউনিয়নের টাটিপাড়া গ্রামের মোস্তফা খানের ছেলে মোঃ অনিক খান (১৯) আতাইকুলা মোঃ আব্দুর রাজ্জাক প্রামানিকের ছেলে মোঃ নয়ন হোসেন পাপ্পু (২০)।
সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, দির্ঘদিন ধরে জেলার বিভিন্ন উপজেলায় এই চোর চক্র মোটরসাইকেল গরু ছাগল চুরি করে আসছে, এই সমস্ত জিনিস নিজেদের হেফাজতে রেখে দেশের বিভিন্ন জেলায় অল্প দামে বিক্রি করে তারা। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে অভিযান পরিচালনা করে চারটি মোটরসাইকেলসহ চোর চক্রের পাঁচ জনকে আটক করা হয়েছে।
এ সময় তাদের কাছ থেকে লাল রংয়ের পালসার, কালো রংয়ের পালসার, ১৩৫ সিসি কালো রংয়ের ডিসকভারি এবং নীল রংয়ের ইয়াহামা আর ওয়ান ফাইভ, ভার্শন থ্রি মোটরসাইকেল আটক করা হয়। দীর্ঘদিন যাবত তারা মোটরসাইকেল চুরি করে নিজেদের হেফাজতে রেখে দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে এর আগেও থানায় একাধিক চুরির মামলা রয়েছে। পাবনা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। সন্ধা ৭ টার দিকে পাবনার কারাগারে পাঠানো হয়েছে।
পাবনার পুলিশ সুপার মোহা: মহিবুল ইসলাম খান জানান, আমি পাবনায় আসার পর থেকেই অবৈধ মোটরসাইকেলের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালনা করে আটক করে মামলা দেওয়া হচ্ছে, শুধু তাই নয় জেলার অলিতে গলিতে মাদক সন্ত্রাস, চাঁদাবাজির বিরুদ্ধে পুলিশকে কঠোর নিদের্শনা দেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় জানতে পারি এই জেলায় একটি মোটরসাইকেল চোর চক্র বিভিন্ন এলাকায় বাসা বাড়ি, পার্কিং করা জায়গা থেকে মোটরসাইকেল চুরি করে বিক্রি করে। বিশাল একটি চক্র আছে তাদের, তারা বিভিন্ন অপকর্ম করে আসছে। এই চক্রের অন্যান্য সদস্যদের আটকে কাজ করছে জেলা পুলিশ।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x