শিরোনাম
যুক্তরাষ্ট্রের টেক্সাসে গুলিতে নিহত ৬ বাংলাদেশীর দাফন সম্পন্ন ফরিদপুর পৌরসভার মেয়র কামরুজ্জামান মাজেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ সেই মুন্নীর পাশে সুজানগর উপজেলা ছাত্রদলের আন্তরিক অবস্থান পাবনায় ২০৫ পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাটমোহরে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ পাবনা ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি রিয়াদ হোসেন বাবুর জন্মদিন মেডিকেল ভর্তি পরীক্ষায় দ্বিতীয় তানভিন আহমেদ ঈশ্বরদীতে করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু আটঘরিয়ায় বিআরডিবি’র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী-আটঘড়িয়ার সাবেক এমপি আব্দুল বারী সরদার আর নেই
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:৪১ অপরাহ্ন

রাজশাহীতে হঠাৎ বাস বন্ধ

অনলাইন ডেস্ক / ২৯ শেয়ার
প্রকাশ : সোমবার, ১ মার্চ, ২০২১

রাজশাহীতে ঘোষণা ছাড়াই বন্ধ হয়ে গেছে আন্তঃজেলা রুটের বাস চলাচল। সোমবার (১ মার্চ) দুপুর ১২টার পর নগরী থেকে কোনো বাস ছেড়ে যায়নি।এর আগে সকাল থেকেই বন্ধ ছিল রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ রুটের বাস চলাচল। দুপুরের দিকে একযোগে দূরপাল্লার বাস বন্ধ করে দেন শ্রমিকরা।

আগামী ২ মার্চ রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ। বিএনপির অভিযোগ, এই সমাবেশে লোক সমাগম ঠেকাতে বাস বন্ধ করা হয়েছে।

এদিকে বাস চলাচল বন্ধ থাকায় নগরীর বিভিন্ন পয়েন্টে যাত্রীদের দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। বাধ্য হয়ে কেউ কেউ বিকল্প যানবাহনে পাড়ি দিয়েছেন গন্তব্যে। এ নিয়ে জনদুর্ভোগ পৌঁছেছে চরমে।

সাবেক সিটি মেয়র ও রাজশাহী নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল জানান, এখন পর্যন্ত আমাদের বিভাগীয় সমাবেশের জায়গা দেওয়া হয়নি। তার ওপর বাস বন্ধ রাখা হয়েছে। বিএনপির বিভাগীয় সমাবেশে ব্যাপক জনসমাগম হবে। জনস্রোত ঠেকাতেই এ কাণ্ড ঘটানো হয়েছে।

তবে বিষয়টি তেমন নয় বলে জানিয়েছেন রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী। তিনি বলেন, বগুড়ায় এক পরিবহন শ্রমিককে মারধর করা হয়েছে। এর প্রতিবাদ এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে আন্তঃজেলা রুটের বাস বন্ধ রেখেছেন পরিবহন শ্রমিকরা। এটি তাদের পূর্ব ঘোষিত কর্মসূচি। তবে দূরপাল্লা রুটের বাস চলাচল করছে।

 


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x