শিরোনাম
যুক্তরাষ্ট্রের টেক্সাসে গুলিতে নিহত ৬ বাংলাদেশীর দাফন সম্পন্ন ফরিদপুর পৌরসভার মেয়র কামরুজ্জামান মাজেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ সেই মুন্নীর পাশে সুজানগর উপজেলা ছাত্রদলের আন্তরিক অবস্থান পাবনায় ২০৫ পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাটমোহরে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ পাবনা ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি রিয়াদ হোসেন বাবুর জন্মদিন মেডিকেল ভর্তি পরীক্ষায় দ্বিতীয় তানভিন আহমেদ ঈশ্বরদীতে করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু আটঘরিয়ায় বিআরডিবি’র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী-আটঘড়িয়ার সাবেক এমপি আব্দুল বারী সরদার আর নেই
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৬:২২ অপরাহ্ন

সাঁথিয়ায় কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই সরকারি গাছ কর্তন

অনলাইন ডেস্ক / ৭৫ শেয়ার
প্রকাশ : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

পাবনার সাঁথিয়ায় সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষের অনুমতি ছাড়াই ব্যক্তিগত কাজে ব্যবহারের জন্য দৌলতপুর ইমাম হোসাইন একাডেমীর ৩টা মেহগনি গাছ কেটে নিল প্রধান শিক্ষক।
অভিযোগে জানা যায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই প্রায় ১ লক্ষ টাকা মুল্যের ৩ টি মেহগনি গাছ তার ব্যক্তিগত কাজে ব্যবহারের জন্য কেটে নিয়েছে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক। পরে সে গাছগুলো চেরাই করার জন্য সাঁথিয়া বাজারে ‘স’ মিলে স্তুপ করে রাখা হয়।
এ ব্যাপারে সাঁথিয়া সামাজিক বনবিভাগের রেঞ্জ অফিসার নুরুল ইসলাম বলেন, ওই বিদ্যালয়ের গাছ কাটার বিষয়ে কেউ কোন আবেদন বা অনুমতি নেন নাই।
উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ জানান, আমি খবর পেয়ে মঙ্গলবার সকালে ‘স’ মিল থেকে গাছের গুলগুলো নিয়ে আসতে লোক পাঠিয়েছি। এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
গাছ কাটার বিষয়ে জানতে চাইলে ইমাম হোসাইন একাডেমীর সভাপতি মোমিনুল প্রাং জানান, স্কুলের গেট ও সীমানা প্রাচীরে বাধাগ্রস্ত হওয়ায় গাছ কাটা হয়েছে।
ইমাম হোসাইন একাডেমীর প্রধান শিক্ষক মোস্তফা কামাল মানিকের মোবাইলে ফোন দেয়া হলে প্রথমে রিং হলেও তিনি ধরলেন না। পরে বার বার চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x