শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

বন্ধুকে হত্যা করে পেঁয়াজের ক্ষেতে ফেলে রেখে জঙ্গলে লুকিয়েছিল শাকিল

অনলাইন ডেস্ক / ১০৫ শেয়ার
প্রকাশ : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

সাঁথিয়া প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে মুঠোফোনে ডেকে নিয়ে নাজমুল (২৭) নামে এক আ’লীগ নেতাকে লোহার রড দিয়ে খুচিয়ে খুচিয়ে, অন্ডকোশে আঘাত করে হত্যা করে বন্ধু শাকিল ও তার সহযোগীরা।
ঘটনাটি  ঘটেছে সাঁথিয়া পৌরসভাধীন শ্বশদিয়া গ্রামের কাটিয়াদহ বিলে পিঁয়াজের খেতে। হত্যা করে পেঁয়াজের ক্ষেতের পাশে ফেলে রাখা হয়েছিল।
এ ঘটনায় পুলিশ প্রধান আসামী শাকিল (৩০) কে আটক করেছে এবং তারই স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার সন্ধ্যায় পেঁয়াজের ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়।
নিহত নাজমুল পৌরসভাধীন শ্বশদিয়া গ্রামের মো: আব্দুল মজিদের ছেলে ও আ”লীগের গ্রাম কমিটির সাধারণ সম্পাদক ছিলেন।
নিহতের পারিবারিক সুত্রে জানায়, শাকিল ও নাজমুল দুজনই একে অপরের দৈর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু।
সোমবার (১৫ ফেব্রুয়ারি)  রাত ৮টার দিকে মোবাইল ফোনে নাজমুলকে বাড়ির পাশের  পরিচিত একজন ডেকে নেয়। এর পর নাজমুল রাত ১১টায় বাড়ি এসে ২৮ হাজার টাকা নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি।
সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি আসিফ মোহাম্মদ সিদিকুল ইসলাম জানান,  আজ দুপুরে একজন এসে নাজমুলের নিখোঁজের খবর দেন। তার দেয়া তথ্য অনুযায়ী পুলিশ পাঠিয়ে বিষয়টির খোঁজ খবর নিতে থাকি। এমন সময় পার্শবর্তী জঙ্গলের ভিতর লুকিয়ে থাকা শাকিলকে সন্দেহ হলে তাকে আটক করা হয়। শাকিলের দেয়া তথ্যানুযায়ী শ্বশদিয়া গ্রামের পাশে কাটিয়াদহ বিলের মধ্যে থেকে মঙ্গলবার সন্ধ্যায় নাজমুলের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
তিনি বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য বন্ধু শাকিলকে আটক করা হয়েছে, সম্ভবত তিনিই এই ঘটনায় জড়িত থাকতে পারেন, বিষযটি তদন্তাধীন রয়েছে। মামলা এন্টি হলে তাকে আটক দেখিয়ে কারাগারে পাঠানো হবে।
এ ব্যাপারে সাঁথিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ