ঢাকাSunday , 14 February 2021
  1. আইন ও অপরাধ
  2. আতাইকুলা
  3. আন্তর্জাতিক
  4. উত্তরবঙ্গ প্রতিদিন
  5. কোভিড-১৯
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. টপ নিউজ
  9. তথ্য প্রযুক্তি
  10. ধর্ম ও জীবন
  11. পাবনার সংবাদ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

দাঁড়িয়ে থাকা ট্রাক্টরে মাইক্রোবাসের ধাক্কা, প্রাণ গেল দুই বন্ধুর

ডেস্ক রিপোর্ট
February 14, 2021 7:41 am
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরে মাইক্রোবাসের ধাক্কায় দুইজনের মৃত্যু হয়েছে। এতে মাইক্রোবাসের চালকসহ আরও তিনজন আহত হয়েছেন। শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সোয়া ১০টার দিকে পাবনা সুগার মিলের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনার কুঠিপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন রঞ্জু (৬০) ও একই এলাকার আব্দুল হাকিম শেখের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী রিতা ফটোস্ট্যাটের মালিক আব্দুর রহমান শেখ ওরফে জাহাঙ্গীর (৫৮)। তারা দীর্ঘদিনের বন্ধু ছিলেন বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সোয়া ১০টার দিকে পাবনা থেকে ঈশ্বরদীগামী একটি মাইক্রোবাস পাবনা সুগার মিলের সামনের সড়কে দাঁড়ানো ট্রাক্টরের পেছনে সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ট্রাক্টরটি অকেজো হওয়ায় রাস্তার ওপর দাঁড় করিয়ে মেরামত করা হচ্ছিল। দুর্ঘটনার পর আহত পাঁচজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রউফ জাহাঙ্গীর ও মনোয়ার হোসেন রঞ্জু মারা যান। গুরুতর আহত অবস্থায় মাইক্রোবাস চালক মামুন, তাজ ও রোহানকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঢাকা পোস্টকে জানান, নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

ব্রেকিং নিউজ
x