শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

পাবনায় নিখোঁজের চার দিন পর মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার!

অনলাইন ডেস্ক / ৯৩৪ শেয়ার
প্রকাশ : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিনিধি: নিখোঁজের চার দিন পর পাবনা সদর উপজেলার ভাঁড়ারা এলাকা থেকে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে পুলিশ।

নিহত বেলাল হোসেন (১২) পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার সাদুল্লাপুর ইউনিয়নের চোমরপুর গ্রামের আফজাল হোসেন মীরের ছেলে ও শ্রীকোল ফুরকানিয়া মাদ্রাসার ছাত্র ছিল।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরির্দশক (এসআই) অসিত কুমার বসাক জানান, গত ৯ ফেব্রুয়ারী বেলা ১২ টার দিকে বেলাল হোসেন তার বাবার ভ্যান গাড়ি নিয়ে বাড়ি থেকে বেড় হয়ে আর ফিরে আসেনি।

এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। শনিবার দুপুরে পাবনা সদর উপজেলার ভাঁড়ারা শাহী মসজিদের পাশের ক্যানেলে কচুরিপানার ভেতর একটি মরদেহ ভাসতে দেখে পুলিশ কে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ ও ক্যানেলের পাশ থেকে ভ্যান গাড়িটি উদ্ধার করে।

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ মুকুল হোসেন নামের একজনসহ ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃত মুকুল হোসেন আতাইকুলা থানার চোরমপুর গ্রামের আব্দুল হাই এর ছেলে, অন্যদের পরিচয় জানা যায়নি।

আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান, বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা রুজু করার প্রস্তুতি চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য ৪ জনকে আটক করা হয়েছে, মামলা রুজু হলে চার্জশীট দিয়ে তাদের গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হবে।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ