রবিবার, ০৭ মার্চ ২০২১, ০২:০৯ অপরাহ্ন

সাঁথিয়ায় সংঘর্ষে দুই জন নিহতের ঘটনায় থানায় মামলা, আটক-১

অনলাইন ডেস্ক / ৩৫ শেয়ার
প্রকাশ : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই বাজারে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে মুন্নাফ হোসেন(৪২) ও নাছির হোসেন(৩৫) নামে দুইজন নিহত ও ৫ জন আহত হওয়ার ঘটনায় ১৭ জনকে নামীয় আসামী করে মামলা দায়ের করেছেন। রোববার দুপুরে সাঁথিয়া থানায় এ মামলা দায়ের করেন মুন্নাফের স্ত্রী রুলিনা খাতুন। এ ঘটনায় পুলিশ এজহার নামীয় আসামী ও হত্যা কান্ড ঘটনার মুল হোতা মঞ্জিলা খাতুনক আটক করেছে।

সাাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এজহার নামীয় একজন গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের আটকের জোর চেস্টা চলছে।

উল্লেখ্য শনিবার সকালে নাড়িয়াগদাই বাজারে মুন্নাফ হোসেন তার ক্রয়কৃত জমির উপর ঘর তুলতে যান। এসময়  প্রতিপক্ষের গোলাম আজম বাচ্চু গ্রুপের সিদ্দিকের নেতৃত্বে জমির মালিকানা দাবী করে ঘর তুলতে বাঁধা দেন। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। প্রতিপক্ষের ধারালো অস্ত্র ও লাঠির আঘাতে ঘটনাস্থলেই নাছির ও সাঁথিয়া হাসপাতালে নেয়ার পথে মুন্নাফ মারা যান। সংঘর্ষে রওশন,মাহতাব,সামাদ,আকরাম ও ইয়াছিন আহত হন। গুরুতর আহত রওশন ও মাহতাবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, সেখানে চিকিৎসাধীন রয়েছেন।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ