‘তোমার ভালোবাসা’ শিরোনামে আসছে পূজার মৌলিক গান

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ , জানুয়ারি ৬, ২০২১
শ্রী জীবন কুমার সরকার : আসছে প্রজন্মের উদীয়মান কন্ঠশিল্পী সূচিত্রা পূজার প্রথম মৌলিক গান। অপেক্ষারত দর্শকশ্রোতাদের জন্য চমক এই গানটির শিরোনাম ‘তোমার ভালোবাসা।’ লিখেছেন সময়ের আরও এক উদীয়মান গীতিকার আফরোজা শাপলা। গানটির সুর ও সংগীতায়োজনের কাজটি করেছেন খন্দকার রাইছুর রহমান। ইতোমধ্যে পাবনার জনপ্রিয় রেকর্ডিং স্টুডিও রাদ স্টুডিও থেকে গানটির রেকর্ডিং ও ভিডিওর কাজ সম্পন্ন হয়েছে। মিক্স মাস্টারিং করেছেন অনিক আল নোমান।
প্রথম এই মৌলিক গানটির ব্যাপারে সূচিত্রা পূজা বলেন, “প্রথম গাওয়া মৌলিক গান। জানিনা কেমন হয়েছে। তবে, বিচার করার জন্য হলেও গানটি শোনার অনুরোধ দর্শকদের। আশা রাখি ভালো লাগবে।”
গানটির সুরকার ও কম্পোজার খন্দকার রাইছুর রহমান গানটি সম্পর্কে বলেন, “গানটির সঙ্গীতায়োজন করার পর মনে হলো গানটি পূজার জন্য বেস্ট হবে। ইতোমধ্যে সম্পন্ন হয়েছে গানটির কাজ। পূজা ধারণার থেকেও ভালো গেয়েছে গানটি। আশা রাখি দর্শকদের কাছেও ভালো লাগবে।”
‘আর ডি মাল্টিমিডিয়া’র ব্যানারে গানের ভিডিও নির্মান করেছেন স্টুডিও সিক্সটিন প্রোডাকশন’র কর্ণধার মোঃ মারুফ। প্রকাশও হবে আর ডি মাল্টিমিডিয়া’র নিজস্ব ইউটিউব চ্যানেল ‘রাদ স্টুডিও’ থেকে।