রবিবার, ০৭ মার্চ ২০২১, ০২:৫৬ অপরাহ্ন

চাটমহরে ইট বোঝাই ট্রলির ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক / ১৭ শেয়ার
প্রকাশ : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

চাটমোহর প্রতিনিধি: পাবনা থেকে নতুন মোটর সাইকেল কিনে বাড়ি ফেরা হলো না শহিদুল ইসলামইট বোঝাই ট্রলি তার প্রাণ কেড়ে নিলো। নিভিয়ে দিল তার প্রাণ প্রদিপ।
চাটমোহর-ভাঙ্গুড়া সড়কের গুনাইগাছা প্রাথমিক বিদ্যালয় মোড়ে ইট বোঝাই ট্রলি শহিদুলের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
৫ জানুয়ারি মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে এ দূর্ঘটনা ঘটে। শহিদুল ইসলাম ভাঙ্গুড়া উপজেলার কলকতি গ্রামের আলহাজ্ব আবু বকরের ছেলে।
দূর্ঘটনার সময় তার সাথে মোটরসাইকেলে থাকা ভাঙ্গুড়া উপজেলার ভবানীপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে রুহুল আমিন (২৭) গুরুতর আহত হয়েছেন।তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, শহিদুল ইসলাম পাবনা শহর থেকে বাজাজ-১০০ সিসি মোটরসাইকেল কিনে বাড়ি ফিরছিলেন।
পথিমধ্যে চাটমোহর উপজেলার গুনাইগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোড়ে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রলি মোটরসাইকেলকে চাপা দিলে শহিদুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন।
আহত হন তার সাথে থাকা রুহুল আমিন।
ট্রলির চালক পালিয়ে গেছে। ঘটনার পরপরই চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। চাটমোহর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছেন।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা হয়েছে।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ