রবিবার, ০৭ মার্চ ২০২১, ০২:৫২ অপরাহ্ন

ট্রাকের চাপায় প্রাণ গেল পাবনার একই পরিবারের তিন জনের

অনলাইন ডেস্ক / ৪৬ শেয়ার
প্রকাশ : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

পাবনা প্রতিনিধি: পাবনা জেলার ভাঙ্গুুড়া উপজলায় ঘাতক ট্রাকের চাপায় আপন দুই ভাই ও চাচাতো বোনসহ ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো একজন জন। আহত ব্যাক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (১৮ ডিসেম্বর ২০২০) দুপুর ২ টায় ভাঙ্গুড়া-ফরিদপুর সড়কের রাঙ্গালিয়া টিকটিকিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাককে আটক করতে পারেনি পুলিশ।

নিহতরা হলেন-ভাঙ্গুড়া ইউনিয়নের পার- ভাঙ্গুড়া গ্রামের মৃত রশিদ প্রামানিকের দুই ছেলে ইমন হোসেন (১৭) ও ইমরান হোসেন (১৫) এবং তাদের চাচানো বোন শফিকুল ইসলামের মেয়ে ছুম্মা খাতুন (১৪)।

নিহতের মামা মানিক হোসেন জানান, ব্যাটারিচালিত একটি অটোভ্যান রিজার্ভ করে একই পরিবারের চারজন চর ভাঙ্গুড়া থেকে একই উপজেলার হাটগ্রামে আত্মীয় বাড়িতে সুন্নাতে খাৎনার অনুষ্ঠানের দাওয়াত খেতে যাচ্ছিলেন। পথিমধ্যে রাঙ্গালিয়া টিকটিকিপাড়া এলাকায় পৌঁছামাত্র ফরিদপুর থেকে পাবনাগামী একটি দ্রুতগতির ট্রাক অটোভ্যানকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই দুই ভাই ও তাদের চাচাতো বোন নিহত হয়। এ ঘটনায় পুরো পরিবারে শোকের ছাঁয়া নেমে এসেছে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি ছুুঁজে বের করার চেষ্টা চলছে।আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ