রবিবার, ০৭ মার্চ ২০২১, ০২:১১ অপরাহ্ন

পাবনায় ইউপি সদস্যকে হত্যার ঘটনায় মামলা দায়ের

অনলাইন ডেস্ক / ২০ শেয়ার
প্রকাশ : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: পাবনায় অটোরিক্সার গ্যারেজ দেওয়াকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার নিয়ে বকুল হোসেন শেখ (৪৩) নামে ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর ২০২০) রাতে সদর থানায় বকুলের মা জহুরা খাতুন বাদী হয়ে এ মামলা করেন।

নিহত বকুল সদর উপজেলার দোগাছি ইউনিয়নের দক্ষিণ রামচন্দ্রপুরের দুলাল শেখের ছেলে। ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য, সদর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক ছিলেন। পেশায় সে একজন ঠিকাদার।

সদর থানার অফিসার ইনচার্জ ( ওসি) নাসিম আহমেদ জানান, শনিবার রাত ৯ টার দিকে নিহতের পরিবার লিখিত অফিযোগ জমা দিয়েছেন থানায়। মামলায় দক্ষিণ রাঘবপুর গ্রামের মখলেছ (৬০) কে প্রধান আসামী করা হয়েছে। অপর আসামীরা হলেন, রানা, মির্জা, ডালিম, আদেশ, রুবেল আল আমিন মামুন, ডাবুল, রবিন, স্বপন, পিয়াস, আরজু ও অজ্ঞাত ৫ জন। পুলিশ আরো জানায় হত্যাকান্ডের পর থেকেই আসামীরা গাঁ ঢাকা দিয়েছেন। তাদের গ্রেফতার করতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

উল্লেখ্য: এলাকায় আধিপত্য ও চাঁদা নিয়ে মকসেদ আলীর সাথে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল। এর পর অনন্ত মোড়ের সিএনজি-অটোরিক্সায় বেপরোয়াভাবে চাঁদা আদায়ের বিপক্ষে অবস্থান নেওয়ায় ক্ষিপ্ত হয় মখলেছ ও তার ভাই রানা। গত শুক্রবার সন্ধা সাড়ে ৬ টায় অনন্ত বাজারে দাঁিড়য়ে থাকা অবস্থায় মখলেছ বাহিনীর সন্ত্রাসীরা এলোপাথারীভাবে কুপিয়ে হত্যা করে গুলি ছুঁড়তে ছঁড়তে পালিয়ে যা


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
ব্রেকিং নিউজ