ঢাকাWednesday , 18 November 2020
  1. আইন ও অপরাধ
  2. আতাইকুলা
  3. আন্তর্জাতিক
  4. উত্তরবঙ্গ প্রতিদিন
  5. কোভিড-১৯
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. টপ নিউজ
  9. তথ্য প্রযুক্তি
  10. ধর্ম ও জীবন
  11. পাবনার সংবাদ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

করোনা মোকাবেলায় লক্ষীপুর ইউনিয়ন পরিষদের প্রচারণামূলক কর্মসূচি

ডেস্ক রিপোর্ট
November 18, 2020 11:32 am
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:  জেলা প্রশাসকের নির্দেশক্রমে পাবনার আটঘরিয়া উপজেলার অন্তর্গত লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মো: আনোয়ার হোসেনের আয়োজনে ও ইউনিয়ন পরিষদের সচিব আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় আসন্ন শীতে কোভিড-১৯ এর ২য় ঢেউ মোকাবেলার লক্ষে স্বাস্থবিধি অনুসরণ নিশ্চিতকল্পে প্রচারণা মূলক কর্মসূচি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ টায় লক্ষীপুর বাজার ও ইউনিয়ন পরিষদ চত্বরে দুই দফা মানববন্ধনের আয়োজন করেন ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ।

মানববন্ধনে সভাপতিত্ব করেন- লক্ষীপুর  ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শেখ মো: আনোয়ার হোসেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আতাইকুলা থানার উপ-পরিদর্শক(এসআই) মহিউদ্দিন।

আরো উপস্থিত ছিলেন- লক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ লক্ষিপুর ইউ.পি. সদস্যগণ, গ্রাম পুলিশ ও জনসাধারণ উক্ত মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

এসময় চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, নো মাস্ক-নো সার্ভিস অর্থ্যাৎ ইউনিয়ন পরিষদ চত্বরে বা ইউনিয়ন পরিষদে কোন কাজে আসলে মাস্ক ছাড়া কোন প্রকার সেবা দেওয়া হবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে মন্ত্রী পরিষদ বিভাগ থেকে ইতিমধ্যে সিদ্ধান্ত হয়েছে যে সরকারি বেসরকারি দপ্তরগুলোতে সেবা গ্রহীতা যারা আছে তাদের সকলকে মাস্ক পরে আসতে হবে। সেই জন্য আমার ইউনিয়ন পরিষদে সবাইকে মাস্ক পরে  আসতে হবে। ইউনিয়ন পরিষদের আমরা যারা আছি  অবশ্যই মাস্ক পরিধান করে সেবা প্রদান করব। এতে আমাদের সকলেরই স্বাস্থ্য ঝুঁকি এবং নিরাপত্তার বিষয়টি নিশ্চিত হবে।

ব্রেকিং নিউজ
x