পাবনায় কৃষককে তুলে নিয়ে নির্যাতন করা যুবলীগ নেতাকে অব্যাহতি

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ , অক্টোবর ২৯, ২০২০

কৃষককে অপহরণের পর নির্যাতনে অভিযুক্ত পাবনার সাঁথিয়া উপজেলা যুবলীগ সভাপতি আশরাফুজ্জামান টুটুলকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী ও সন্ত্রাসী কাজের সঙ্গে জড়িত থাকা এবং দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের নির্দেশে পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

অব্যাহতি প্রাপ্ত পাবনার সাঁথিয়া উপজেলা যুবলীগ সভাপতি আশরাফুজ্জামান টুটুল সম্প্রতি সাঁথিয়ার হারিয়াকাহন গ্রামের সোনাই বিলের পানিতে মাছ ধরার অপরাধে এক কৃষককে অপহরণের পর রাতভর নির্যাতন করেন।

এ নিয়ে কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে দল এই সিদ্ধান্ত গ্রহণ করেছে বলে জানিয়েছেন জেলা যুবলীগের আহ্বায়ক সনি বিশ্বাস।

সম্প্রতি, টুটুলের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নিজের জমিতে মাছ ধরেন কৃষক মাসুদ হোসেন। এতে ক্ষিপ্ত হয়ে টুটুলের লোকজন অস্ত্রের মুখে সাঁথিয়া হাট থেকে মাসুদকে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে রাতভর নির্যাতনের পর বাজারে ফেলে দিয়ে যায়। ভোরে গুরুতর অবস্থায় মাসুদকে উদ্ধার করেন স্বজনরা।