প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ!

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ , অক্টোবর ২১, ২০২০

বিজ্ঞপ্তি: গত ১৬ অক্টোবর ২০২০ তারিখে অনলাইন নিউজ পোর্টাল ডেইলি পাবনা ২৪ ডটকমে প্রকাশিত সংবাদ দূর্নীতি অনিয়ম: নৌকা প্রতীক হারাতে পারেন তোফাজ্জল। সংবাদের তীব্র ও নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তোফাজ্জল চেয়ারম্যান।

গণমাধ্যমে পাঠানো এক বাতায় তিনি বলেন, আমি মোঃ তোফাজ্জল হোসেন চেয়ারম্যান কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার চর সাদীপুর ইউনিয়ন। পর পর দুই বার বাংলাদেশ আওয়ামী-লীগ মনোনীত দলীয় চেয়ারম্যান। আমার ইউনিয়নের কিছু অসৎ ব্যক্তি নিজেদের উদ্দেশ্য হাসিলের জন্য গনমাধ্যম কর্মীদের মিথ্যা ও ভূল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় গুজব ছড়াচ্ছেন। উক্ত নিউজের উল্লেখ্য যে,দূর্নীতি,কৃষকের সার চুরি ও বিবিন্ন ধরনের ভাতা বিক্রি সহ সমস্ত কথা গুলো লেখা হয়েছে তা আমার ইউনিয়নের কুচক্রি একটি মহল বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য ও আমাকে সাধারণ জনগনের মধ্যে হেয় করার জন্য করেছে। সংবাদে বক্তব্য দাতা মেছের আলী খান বিগত নির্বাচনে আমার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করে প্রায় ১৫ শত ভোটের ব্যবধানে হেরে যান । আতাউর হক বিদ্রোহী প্রার্থী মেছের আলী খান এর সমর্থন ছিলেন। আবুল হোসেন মুকুর এরা ৩ (তিন) জন মিলে আমার বিরুদ্ধে গুজব ছড়ানো সহ নানা ষড়যন্ত্র কওে আসসছেন শুরু থেকেই।

তিনি উল্লেখ করেন আমি মোঃ তোফাজ্জল হোসেন মানিক স্বনামের সাথে আমার ইউনিয়নের সকল উন্নয়ন মূলক কাজ করাসহ এলাকার অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে আওয়ামী লীগের তৃণমূল নেতা কর্মীদের নিয়ে দলীয় সার্বিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।