দূর্নীতি অনিয়ম: নৌকা প্রতিক হারাতে পারেন চেয়ারম্যান তোফাজ্জল!

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ , অক্টোবর ১৬, ২০২০
স্টাফ রিপোর্টারঃ সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন তাই অনেকেই ইতিমধ্যে শুরু করে দিয়েছে নির্বাচনী প্রচার-প্রচারনা। তাই নির্বাচনের প্রচার-প্রচারনায় পিছিয়ে নেই কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চর সাদীপুর ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা। তবে দূর্নীতি, চুরি, বয়ষ্ক ভাতা কার্ড বিক্রয়, আটার কার্ড বিক্রয়, রাস্তা ঘাট নির্মানে দূর্নীতি, কৃষকের সার চুরি ও বিভিন্ন দূর্নীতি অনিয়ম সহ নানা অভিযোগে পিছিয়ে পরেছেন চরসাদীপুর ইউ,পি আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান জনাব তোফাজ্জল হোসেন মানিক।
তার বিরুদ্ধে এর আগেও ৫ নভেম্বর ২০১৮ ইং তারিখে “কুমারখালীর চরসাদীপুর ইউ,পি চেয়ারম্যান জনাব তোফাজ্জল হোসেনের বিরুদ্ধে সার চুরির অভিযোগ” এই শিরনামে স্থানীয় ও জাতীয় পত্র-পত্রিকাসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হলে চেয়ারম্যান তোফাজ্জল হোসেন সেদিকে কর্ণপাত না করে তার দূর্নীতি অব্যাহত রাখে। পরে এক টানা বিভিন্ন পত্রিকাতে ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ হলে ইউ,পি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন দুর্নীতির রাস্তা থেকে কিছুটা পিছু হটে পরে আবারও তার দর্নীতি অনিয়ম শুরু করলে স্থানীয় আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ তাকে বয়কট করে আলাদা ভাবে আওয়ামীলীগ সংগঠন বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে পরিচালনা করে আসেন। এ বিষয়ে চর সাদীপুর ইউ,পি আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব মেছের আলী খাঁন বলেন, তোফাজ্জল হোসেনের দূর্নীতি অনিয়মের বিষয়ে কারো এখন অজানা নেই তার জন্য আমরা আজকে লজ্জিত। আমরা আওয়ামীলীগের নৌকার মাঝি হিসাবে এবার আর তাকে চাই না।
আমরা আওয়ামী লীগের মধ্য থেকে নতুন মাঝির হাতে নৌকার প্রতিক দেখতে চাই। এছাড়াও চর সাদীপুর ইউ,পি আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব আতাউল হক বলেন বর্তমান চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মানিক তাকে আমরা বিভিন্ন ভাবে সহযোগিতা ও কঠোর পরিশ্রম করে নৌকা মার্কা প্রতিকে তাকে নির্বাচিত করেছিলাম কিন্তু সে চেয়ারম্যান হওয়ার পর দলীয় নেতাকর্মীদের সাথে খারাপ ব্যাবহার এবং বিভিন্ন দূর্নীতি অনিয়মের সাথে জরিত হয়ে আওয়ামীলীগের ভাবমূর্তি নষ্ট করে ফেলেছেন। তাই আমরা চরসাদীপুর আওয়ামীলীগের ভাবমূর্তি আবারও ফিরিয়ে আনতে এবার তাকে বর্জন করে আওয়ামীলীগের পরিশ্রমী নেতার হাতে নৌকা প্রতিক তুলে দিতে চায়। তিনি আরও বলেন আশা করি আমাদের উপজেলার নেতৃবৃন্দ যারা আছেন তারাও আমাদের সাথে একমত হবেন।
সাধারন জনগণ ও স্থানীয় আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দের সাথে কথা বলে জানা যায় এবারে নৌকা প্রতিকে তারা চর সাদীপুর ইউ,পি এর সাবেক ইউ,পি সদস্য জনাব আবুল হোসেন মুকুলকে দেখতে চায়।
ডেইলিপাবনা/আরএইচ