শিরোনাম
যুক্তরাষ্ট্রের টেক্সাসে গুলিতে নিহত ৬ বাংলাদেশীর দাফন সম্পন্ন ফরিদপুর পৌরসভার মেয়র কামরুজ্জামান মাজেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ সেই মুন্নীর পাশে সুজানগর উপজেলা ছাত্রদলের আন্তরিক অবস্থান পাবনায় ২০৫ পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাটমোহরে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ পাবনা ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি রিয়াদ হোসেন বাবুর জন্মদিন মেডিকেল ভর্তি পরীক্ষায় দ্বিতীয় তানভিন আহমেদ ঈশ্বরদীতে করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু আটঘরিয়ায় বিআরডিবি’র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী-আটঘড়িয়ার সাবেক এমপি আব্দুল বারী সরদার আর নেই
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

গাজা সেবনের বৈধতা চান অভিনেতা রণবীর

অনলাইন ডেস্ক / ৩১ শেয়ার
প্রকাশ : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডজুড়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। সুশান্তের মৃত্যুর পর বি টাউনের একাংশের সঙ্গে মাদক যোগ রয়েছে বলে নানা অভিযোগ প্রমাণ হতে যাচ্ছে।

মাদকে জড়িত থাকার ঘটনায় ভারতের আইন-শৃংখলাবাহিনীর জালে ফেঁসেছেন দেশটির খ্যাতিমান তারকারাও। ঠিক ওই সময় গাঁজাকে বৈধ করে দেওয়ার দাবি তুলেছেন দেশটির অভিনেতা রণবীর শোরে। খবর জিনিউজের।

সুশান্ত এর মৃত্যু তদন্ত করছে কেন্দ্রের তিনটি সংস্থা ইডি, সিবিআই এবং এন সি বি। এন সি বির সূত্র ধরেই বলিউডের মাদক যোগ নিয়ে বড় তথ্য উঠে আসে। জড়িত হয় দীপিকা, সারা, শ্রদ্ধার মতো বড়ো বড় তারকার নাম। এমনকি গ্রেফতার হন সুশান্তের প্রেমিকা রিয়া। অবশ্য এক মাস জেলে থাকার পর জামিন পান রিয়া।

তিনি বলেন, বলিউডের পাশাপাশি সমাজের বিভিন্ন স্তরের অনেক মানুষ মাদক সেবনে অভ্যস্ত। শুধু বি টাউনের পার্টি নয়, অন্যান্য বিভিন্ন পার্টিতেও মাদক সেবনের চল রয়েছে বলে দাবি করেন রণবীর। সেই কারণেই এবার গাঁজাকে ভারতবর্ষে আইনসিদ্ধ করে দেওয়া হোক বলে দাবি করেন রণবীর।

ভারতের বাইরে বিভিন্ন দেশে গাঁজা আইনসিদ্ধ তাই এবার এ দেশেও এই নেশাকে আইনসিদ্ধ করে দেওয়া হোক বলে দাবি করেন কঙ্গনা সেনশর্মার প্রাক্তন স্বামী।

রণবীর বলেন, গাঁজাকে যে আইনে নিষিদ্ধ ঘোষণা করা হয়, তা অনেক পুরনো। এবার সেই আইনের পুনর্গঠন করে, গাঁজাকে ভারতে বৈধ বলে ঘোষণা করা হোক।


এই বিভাগের আরও খবর
ব্রেকিং নিউজ
x
ব্রেকিং নিউজ
x